দাউদকান্দিতে গৌরীপুর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ


ই-বার্তা প্রকাশিত: ৩০শে আগস্ট ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৬:২৪ চট্টগ্রাম

ই-বার্তা ।। নিজস্ব প্রতিবেদক ঃ আর্ত-মানবতায় আমরা এই শ্লোগান কে ধারণ করে দরিদ্র ও অসহায় মানুষদের প্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরণ করেছে গৌরীপুর ফ্রেন্ডস ক্লাব ২০০১ এর সদস্যরা।

বুধবার এ সংগঠনের পক্ষ থেকে কুমিল্লা দাউদকান্দী উপজেলার গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ের সকাল ১০ টায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০১ ব্যাচের নিয়ে গঠিত হওয়া এ সংগঠনের অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবুল হাসেম সরকার, ইন্সপেক্টর অব পুলিশ ও গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, এএসআই আতিকুর রহমান (আতিক), গেীরীপুর সুবল-আফ্তাব উচ্চ বিদ্যালয়ের প্রাধান


শিক্ষক মোঃ সেলিম মিয়া, সহকারী প্রাধান শিক্ষক সেলিম তালুকদার, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লি. গেীরীপুর শাখা ম্যানাজার কে. এম জালাল উদ্দিন, যমুনা ব্যাংক লি. গেীরীপুর শাখা ম্যানাজার আবুল কালাম আজাদ, ডাচ বাংলা ব্যাংক লি. গেীরীপুর শাখা ম্যানাজার সৈয়দ রাজিব, এক্সিম ব্যাংক লি. গৌরীপুর শাখা ম্যানাজার আব্দুৃলাহ আল মাহবুব, গৌরীপুর বাজার কমিটি সভাপতি হাজী মো. ওমর আলী, কবি ও কলামিষ্ট মো. আলী আশরাফ খান, দৈনিক প্রথম আলো ও কালের কন্ঠের দাউদকান্দী প্রতিনিধি আবদুর রহমান ও ওমর ফারুক মিয়াজী।

অনুষ্ঠানে বক্তারা সামাজিক কর্ম-কান্ডে ২০০১ ব্যাচের মতো গৌরীপুর স্কুলের প্রাতিটি ব্যাচকে এগিয়ে আসার আহ্বান জানান।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম এর আরও সংবাদ