শেরপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৮


ই-বার্তা প্রকাশিত: ৩রা সেপ্টেম্বর ২০১৭, রবিবার  | দুপুর ১২:৫২ রাজশাহী

ই-বার্তা ।। পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শেরপুরে তিনজন নিহত হয়েছেন। এ দুটি দুর্ঘটনায় আহত হয়েছেন আরও আটজন। আজ রবিবার সকালে শেরপুর সদর উপজেলায় ও শনিবার রাতে ঝিনাইগাতী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন ঝিনাইগাতী উপজেলার ঘাঘরা কবিরাজপাড়া গ্রামের হাজী সাহেব আলী ও ঘাগরা পটলপুর গ্রামের ফিরোজ মিয়া। বাকি একজনের পরিচয় এখনো জানা যায়নি।

আহত ঝিনাইগাতীর সালদা গ্রামের শাহজামাল, হাতিবান্ধা গ্রামের সোহেল মিয়া, বালুচর গ্রামের রুকন মিয়া, প্রতাবনগর গ্রামের মোরাদ মিয়া, ঝিনাইগাতী বাজরের হযরত আলী ও সদর উপজেলার চরসাপমারী গ্রামের শান্তকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুজনকে পাঠানো হয়েছে শেরপুর সদর হাসপাতালে।

এ বিষয়ে শেরপুর সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, রবিবার সকাল সাড়ে ৮টার দিকে তিনজন মোটরসাইকেলে করে জামালপুর থেকে শেরপুরের দিকে যাচ্ছিলেন।

পথে সদর উপজেলার কুসুমহাটি এলাকায় একটি বাইসাইকেলকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন তারা। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট তাদের চাপা দিলে ঘটনাস্থলেই একজন নিহত ও দুজন আহত হন।

এর আগে শনিবার রাত ৮টার দিকে ঝিনাইগাতী উপজেলার তেঁতুলতলা এলাকায় একটি অটেরিকশা ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয় বলে ঝিনাইগাতী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান।

ঝিনাইগাতী থেকে অটেরিকশাটি যাত্রী নিয়ে শেরপুর যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সাহেব আলী মারা যান। পরে আহত অবস্থায় সাতজনকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফিরোজ মিয়াকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ সংবাদ

রাজশাহী এর আরও সংবাদ