ফারিয়ার নতুন ছবি


ই-বার্তা প্রকাশিত: ১০ই সেপ্টেম্বর ২০১৭, রবিবার  | দুপুর ০২:৩৬ সিনেমা

ই-বার্তা।। শরীর ঠিক রাখার জন্য নিয়মিত ব্যায়াম ও খাবারে বিশেষ নজর দিতে হয়েছে নায়িকা নুসরাত ফারিয়াকে। কারণ, নতুন ছবির জন্য ওজন ঠিক রাখতে হচ্ছে। বর্তমানে সেই নতুন ছবির কাজে ইতালি অবস্থান করছেন এই অভিনেত্রী। সেখানে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে ইন্সপেক্টর নটি. কে ছবিতে অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন আশোক পতি। উচ্ছ্বসিত ফারিয়া মুঠোফোনে ইতালি থেকে বলেন, বেশ কদিন ধরেই এখানে শূটিং করছি। বলতে গেলে কাজের জন্য অনেক কিছু মিস করেছি এবার। বিশেষ করে ঈদটা কাজের জন্য এখানেই করতে হয়েছে আমাকে। পরিবার ছাড়া ঈদ উদযাপন করতে কষ্ট হয়েছে। শুক্রবার নুসরাত ফারিয়ার জন্মদিন ছিল। সেই দিনটাও পরিবারসহ প্রতিবছরের মতো উদযাপন করতে পারেননি তিনি।


ফারিয়া বলেন, ঈদ ও জন্মদিন দুটিই ইতালিতে কাটল আমার। শূটিং করতে হচ্ছে।তবে কাজটা খুব ভাল হচ্ছে। ছবিটি নিয়ে আমি আশাবাদী। ইতালিতে বিভিন্ন দৃশ্যে অভিনয়ের পাশাপাশি গানের শূটিংও করছি আমরা। জিৎ দার সঙ্গে এর আগে বাদশা ও বস টু ছবিতে অভিনয় করেছি। এটা আমাদের তৃতীয় ছবি। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া বলেন, ছবির গল্পটা দারুণ। আর আমার ক্যারিয়ারের প্রথম ছবি আশিকির পরিচালক ছিলেন আশোক পতি। উনার সঙ্গে আমার বোঝাপড়াটা ভাল। তাই ছবির প্রস্তাব পাওয়ার পরই এক কথায় রাজি হয়ে যাই। ছবিতে দর্শক আমার পুলিশগিরি দেখবেন। আর ছবিতে নাচ, গান, সংলাপ সবকিছুতেই নতুনত্ব খুঁজে পাবেন দর্শক। এর বেশি কিছু এখন বলতে চাই না। ফারিয়ার ইন্সপেক্টর নটি. কে ছবিটি প্রযোজনা করছে জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস ও ওয়ালজেন মিডিয়া। ইতালি ছাড়াও বাংলাদেশ ও ভারতের বিভিন্ন জায়গায় হবে এ ছবির শূটিং। ফারিয়া ১৭ সেপ্টেম্বর একদিনের জন্য বাংলাদেশে আসবেন। এরপর কলকাতায় আবারও এ ছবির শূটিংয়ে অংশ নেবেন।

গত কোরবানির ঈদে বড় পর্দায় ছবি না থাকলেও ছোট পর্দার একটি অনুষ্ঠানে কাজ করেছেন তিনি। ডাক্তার আর সেলিব্রেটিদের অংশগ্রহণে এটিএন বাংলার ঈদ-উল-আযহার বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ডাক্তার বনাম সেলিব্রেটি-তে ফারিয়া ইয়ারা মেহেরবান গানের সঙ্গে নেচেছেন। এদিকে সামনেও যৌথ প্রযোজনার ছবিতে পাওয়া যাবে ফারিয়াকে। কারণ, জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে তার চুক্তি এখনও শেষ হয়নি।

নতুন ছবি সম্পর্কে জানতে চাইলে ফারিয়া বলেন, আপাতত আমার নতুন ছবি ইন্সপেক্টর নটি. কে নিয়েই আছি। একটা শেষ না করতেই আরেকটা কাজ আমার করা হয়ে ওঠে না। আমি অল্প সময়ে বেশকিছু ছবিতে অভিনয় করেছি। একটু সময় নিয়ে কাজ করে যেতে চাই।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ