প্রেমিকের মারধরের পর ধর্ষনের স্বীকার স্কুলছাত্রী


ই-বার্তা প্রকাশিত: ১২ই সেপ্টেম্বর ২০১৭, মঙ্গলবার  | দুপুর ১২:০৫ রাজধানী

ই-বার্তা ।। রাজধানীর দারুসসালামে এক প্রেমিকের বিরুদ্ধে এক স্কুলছাত্রীকে দল বেঁধে মারধরের পর ধর্ষণ করার অভিযোগ উঠেছে। তাকে সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ছাত্রীটির বাবা বলেন, তার মেয়ে স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণীতে পড়ে। রোববার সকাল ১১টার দিকে একই এলাকার রতন মিয়ার ছেলে সোহান তাকে ডেকে নিয়ে যায় স্থানীয় বালুর মাঠ এলাকায়। সেখানে ছিল সোহানের আরও চার বন্ধু। তারা মেয়েটিকে মারধর করে পাশের একটি ভবনের দ্বিতীয়তলায় নিয়ে যায়। সেখানে সোহান তাকে ধর্ষণ করে। পরে ছাত্রী তার বোনের বাসায় গিয়ে বিষয়টি খুলে বলে। তার বোন বিষয়টি বাবাকে জানালে রোববার রাতে তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

ভুক্তভোগী ছাত্রীর জানায়, সোহান ও তার বন্ধু পারভেজসহ পাঁচজন তাকে মারধর করেছে। এরপর সোহান তার ওপর পাশবিক নির্যাতন চালায়।

অপর একটি সূত্র জানায়, সোহানের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। পাশবিক নির্যাতনের ব্যাপারে অভিযোগ জানাতে সোমবার সন্ধ্যায় ছাত্রীর বাবা দারুসসালাম থানায় যান। পুলিশ বিষয়টি জানতে পেরে তাকে সরকারি হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়।

এরপর ছাত্রীকে নিয়ে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল এবং রাতে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

দারুসসালাম থানার এসআই এলিশ মাহমুদ বলেন, খোঁজখবর নেয়া হচ্ছে। মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর ভুক্তভোগী পরিবার মামলা করতে এলে মামলা নেয়া হবে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

রাজধানী এর আরও সংবাদ