হৃদয় খানের বিয়ে নিয়ে সুজানার মন্তব্য


ই-বার্তা প্রকাশিত: ১৩ই সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | বিকাল ০৫:৫৪ সংগীত

ই-বার্তা।। সংগীতশিল্পী হৃদয় খান তৃতীয়বারের মতো বিয়ে করেছেন গত ১০ সেপ্টেম্বর। পাত্রী হুমায়রা, যিনি মালয়েশিয়ায় লেখাপড়া করেছেন। গোপনে বিয়ে করলেনও এই বিয়েতে হৃদয় খান ও হুমায়রার পারিবারিক সম্মতি ছিল। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন, কিন্তু বাইরের কেউ জানত না।

এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে। এর আগে পূর্ণিমা আকতার নামের এক মেয়েকে বিয়ে করেছিলেন হৃদয়। সেই সংসার ভেঙে গেলে মডেল অভিনেত্রী সুজানাকে বিয়ে করেন। আট মাস পর সুজানাকে তালাক দেন হৃদয়। তখন বিষয়টি ছিল তুমুল আলোচিত ও সমালোচিত।

এদিকে হৃদয়ের নতুন বিয়ের খবর ইতালিতে বসে জেনেছেন সুজানা। সাবেক স্বামীর নতুন বিয়েতে নিজের অনুভূতিও জানান সুজানা। তিনি বলেন, ‌আমি জেনেছি হৃদয় খান বিয়ে করেছে। আগে থেকেই ওই মেয়েটির সঙ্গে প্রেম করত সে। হৃদয় বিয়ে করেছে খুশির খবর। তবে ভয়ের ব্যাপার হলো কবে না ডিভোর্স হয়ে যায় আল্লাহই জানেন!

সুজানা বলেন, এক একটা মেয়েকে বিয়ে করে, কদিন গেলে পরে ওর আর ভালো লাগে না। নানাভাবে প্রতিষ্ঠা করতে চেষ্টা করে মেয়েটি ভালো না। ওর সঙ্গে সংসার করা যায় না। এমনটা আমার সঙ্গে করেছে। আমার আগে পূর্ণিমার সঙ্গে করেছে। এখন দেখার বিষয় এই মেয়েকে খারাপ বলে ডিভোর্স দিতে হৃদয় কত মাস সময় নেয়।

সুজানা আরও বলেন, বিয়ের পর ওকে মানুষ করতে আমি কম চেষ্টা করিনি। সেটা ওর এবং আমার পরিবারের সবাই কমবেশি জানেন। মিডিয়ারও অনেকে জানেন। যে খারাপ সে সবসময় অন্যকে খারাপ বলতে সময় নেয় না। তবুও দোয়া করি আর কোনো মেয়ের জীবন যেন নষ্ট না হয় হৃদয়ের দ্বারা। ওরা সুখী দাম্পত্য জীবন পার করুক। অনেক শুভকামনা থাকল।

২০১৫ সালের ১ আগস্ট মডেল সুজানাকে বিয়ে করেন হৃদয়। এরপর ২০১৬ সালের ৬ এপ্রিল তাদের ডিভোর্স হয়ে যায়।

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ