পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


প্রকাশিত: দুর্ঘটনা

ই-বার্তা ।। রাজবাড়ীতে রবিবার সন্ধ্যার পর গোয়ালন্দ পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কৃষ্ণতলা ও উপজেলার চর দৌলতদিয়া এলাকায় পৃথক দুটি ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

নিহতরা হলো গোয়ালন্দ পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কৃষ্ণতলা গ্রামের বাচ্চু শেখের ১ বছরের মেয়ে সুমনা আকতার ও দৌলতদিয়া ইউনিয়নের চর দৌলতদিয়া গ্রামের মানিক শেখের ৩ বছরের মেয়ে মারুফা খাতুন।

মারুফার চাচা হারুন শেখ জানান, রবিবার বিকেলে অন্য শিশুদের সাথে খেলতে গিয়ে মারুফা বাড়ির পাশের পুকুরে নামে। অন্য শিশুরা উঠে আসলেও উঠতে পারেনি মারুফ। সন্ধ্যায় তাকে বাসায় না পেয়ে অন্য শিশুদের থেকে জানা যায় তার পানিতে পড়ার ব্যাপারটি পরে রাত ৮টার দিকে জাল ফেলে মারুফাকে উদ্ধার করা হয়। পরে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসারা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত অপর শিশু সুমনা সবেমাত্র হাটেতে শিখেছিল, আর হাটতে হাটতে যেয়ে পরে যায় বাড়ির পাশে জমে থেকা বৃষ্টির পানিতে। পরিবারের সদস্যরা অনেকক্ষণ খোজার পর সন্ধ্যা ৭টার দিকে তার মৃত দেহ ভেসে ওঠে। এসময় তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে জানান নিহত সুমনার খালু ইমরান হোসেন।

সর্বশেষ সংবাদ

দুর্ঘটনা এর আরও সংবাদ