পোড়ামন ২ এ সিয়াম


ই-বার্তা প্রকাশিত: ২১শে সেপ্টেম্বর ২০১৭, বৃহঃস্পতিবার  | সন্ধ্যা ০৬:০৫ সিনেমা

ই-বার্তা।। পোড়ামন ছবির পর এবার হতে যাচ্ছে পোড়ামন ২। ব্যাপক জনপ্রিয়তার পর এ ছবি নিয়ে ভাবছেন পরিচালক। জাজের এই ছবিতে নায়কের চরিত্রে কে থাকছেন এবার সে প্রশ্ন? তবে ছোট পর্দার সিয়াম আহমেদের নামই আসছে বারবার।

সিয়াম ২০১২ সালে একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়াতে কাজ শুরু করেন। এরপর ২০১৪ সালে রেদওয়ান রনির নির্দেশনায় ভালোবাসা ১০১ নাটকের মাধ্যমের আলোচনায় আসেন। ধারাবিাহিকতায় অসংখ্য দর্শকপ্রিয় বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য ও নাটকে অভিনয় করেছেন। পাশাপাশি ২০১৬ সালে সিয়াম যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়ে থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন করেছেন।


তবে সিয়ামের বিষয়ে মুখ খুলতে চাইলেন না জাজের কর্ণধার আবদুল আজিজ। তিনি বললেন, এখনই নাম বলতে চাই না। বললে তো চমক শেষ। এতটুকুই বলব, ছেলেটি ফিল্মে একেবারেই নতুন। আগে চলচ্চিত্রে কাজ করেননি।

সূত্র আরও বলছে, কয়েকমাস আগে থেকে জাজের সঙ্গে যোগাযোগ সিয়ামের। এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়ার তত্ত্বাবধানে গোপনে নৃত্য, ফাইটিং ও অভিনয়ের ওপর গ্রুমিংও করেছেন তিনি। এ ব্যাপারে সিয়াম সঙ্গে যোগাযোগ করা হলে বিষয়টি শুনে হেসে ফেলেন তিনি। হাসতে হাসতে সিয়াম বলেন, কই আমি তো কিছু জানি না।

পোড়ামন ২ ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাফিয়ান রাফি। ছবির নায়ক সিয়াম কিনা জানতে চাইলে বলেন, আগামী ২৩ সেপ্টেম্বর মহরতের মাধ্যমে জানানো হবে নায়কের নাম। এর আগে নায়কের নাম বলতে চাই না।

তিনি আরো বলেন, রোশানকে প্রথমে এই ছবির নায়ক হিসেবে ঘোষণা করা হলেও তিনি বেপরোয়া’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকায় তার পরিবর্তে নতুন নায়ক নেয়া হচ্ছে। নায়কসহ যারা অভিনয় করবেন তাদের নাম জানার পর সবাই চমকে যাবেন। আর নায়িকা হিসেবে থাকবেন পূজা চেরি।

জানা গেছে, আগামী ২৮ সেপ্টেম্বর থেকে মেহেরপুর ও কুষ্টিয়ার বিভিন্ন লোকেশনে পোড়ামন ২ ছবির শুটিং শুরু হবে, টানা শুটিংয়ের মাধ্যমে ছবির নির্মাণ কাজ শেষ করা হবে। পোড়ামন ২ মুক্তির সম্ভাব্য উপলক্ষ ২০১৮ সালের ভালোবাসা দিবস।

জাকির হোসেন রাজু পরিচালিত পোড়ামন মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৪ জুন। সাইমন-মাহি অভিনীত ব্যবসা সফল এ ছবিটি মুক্তির চার বছর পর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া পোড়ামন ২ নির্মাণ করতে যাচ্ছে।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ