বিবাহ বিচ্ছেদের মিছিলে স্পর্শিয়া-রাফসান


ই-বার্তা প্রকাশিত: ২৫শে সেপ্টেম্বর ২০১৭, সোমবার  | দুপুর ০১:৫২ ছোট পর্দা

ই-বার্তা ।। ছোট পর্দার তারকা অর্চিতা স্পর্শিয়া আর পরিচালক রাফসান আহসানের মাত্র দুই বছরের সংসার। আজ রোববার সন্ধ্যায় জানা গেল, তাঁরা দুজনই বিবাহবিচ্ছেদের জন্য পারিবারিক আদালতে আবেদন

এ ব্যাপারে রাফসান আহসান বলেন, আমরা দুজন ভালোবেসে বিয়ে করেছিলাম। পরিবারের সম্মতিতেই এ বিয়ে হয়। কিন্তু আল্লাহ হয়তো চাননি তাই বিয়েটা ভেঙে গেলো। চেষ্টা করেছিলাম তবুও সম্পর্কটা টিকিয়ে রাখতে পারিনি। স্পর্শিয়া খুব ভালো মেয়ে আমি চাই সে যেন ভালো থাকে।

স্পর্শিয়ার জন্য সবসময় আমার শুভকামনা থাকবে। মডেল-অভিনেত্রী স্পর্শিয়ার সঙ্গে ডিভোর্স প্রসঙ্গে রোববার রাতে আরটিভি অনলাইনকে এসব কথা বললেন তার সাবেক স্বামী নির্মাতা রাফসান।

তিনি আরো বলেন, অনেকেই জানতে চাইছেন আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল


কিনা। আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল না এবং নেইও। আমরা আসলে নিজেদেরকে মানিয়ে নিতে পারছিলাম না। তাই দুজনের সিদ্ধান্তেই এই ডিভোর্স।
রাফসান আহসান আরও বলেন, ‘এখনো আমরা দুজন দুজনকে ভালোবাসি। কিন্তু চারপাশের কিছু মানুষের কারণে বিষয়টি জটিল হয়ে গেছে।’
রাফসান জানান, ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে তাঁর বাগদান হয়। ১ অক্টোবর তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় রাফসান এবং স্পর্শিয়ার বন্ধুত্ব তৈরি হয়। তাঁরা প্রেম করেছেন চার মাস। রাফসানের মা অসুস্থ হওয়ায় তাঁরা দ্রুত বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের পাঁচ দিন পর রাফসানের মা মারা যান।

এ ব্যাপারে স্পর্শিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ