খোঁজ মেলেনি নিখোজ মেয়রের


ই-বার্তা প্রকাশিত: ২৬শে সেপ্টেম্বর ২০১৭, মঙ্গলবার  | দুপুর ১২:২৮ অপরাধ

ঈ-বার্তা ।। ঢাকার উত্তরা থেকে নিখোঁজ হওয়া সরিষাবাড়ী পৌর মেয়র আওয়ামী লীগ নেতা মোহাম্মদ রুকুনুজ্জামান রুকন (৪১) এর খোঁজ মেলেনি।

নিখোঁজ মেয়র রুকুনুজ্জামান রুকনের ভাই সোমবার রাতে উত্তরা পশ্চিম থানায় জিডি করেছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত রুকনের খোঁজ মেলেনি বলে জানিয়েছে পরিবার ও পুলিশ।

সরিষাবাড়ী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সহসভাপতি রুকুনুজ্জামানের বড় ভাই মো. সাইফুল ইসলাম টুকন জানান, তার ছোট ভাই রুকন সোমবার সকালে ঢাকার উত্তরার ১৩ নম্বর সেক্টরের ৬০ নম্বর বাসা থেকে বের হয়ে স্থানীয় পার্কে যান। সেখানে তার জন্য এক ব্যক্তি অপেক্ষা করছে বলে পরিবারের লোকজনকে জানিয়ে যান। এর পর থেকে আর তিনি ফিরে আসেননি। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। সম্ভাব্য সবস্থানে খোঁজে না পেয়ে সোমবার রাত ৯টায় উত্তরা পশ্চিম থানায় জিডি করেছেন তার ভাই সাইফুল ইসলাম টুকন।

বড় ভাই টুকন বলেন, পৌর মেয়রের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি ব্যবসা করেন। তার উপার্জনে পরিবার চলে। ব্যবসায়িক ও অফিসের কাজে ঢাকায় আসলেই তিনি উত্তরায় ভাড়া নেয়া ওই বাসায় থাকতেন।

সোমবার দুপুরের পর থেকে তার মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

ঢাকার উত্তরা পশ্চিম থানার ওসি (তদন্ত) মো. আবদুর রাজ্জাক জানান, মেয়র রুকুনুজ্জামান নিখোঁজের ঘটনায় তার ভাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পুলিশ কাজ শুরু করেছে। আমরা তথ্যপ্রযুক্তির সহযোগিতা নিয়ে তদন্ত করছি। বিভিন্ন পর্যায়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত রুকনের খোঁজ মেলেনি বলে জানিয়েছে পরিবার ও পুলিশ।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ