আগে ছিলেন মাফিয়া গার্ল এখন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ


ই-বার্তা প্রকাশিত: ৩০শে সেপ্টেম্বর ২০১৭, শনিবার  | বিকাল ০৪:৫০ অন্যান্য

ই-বার্তা ।। কিছুদিন আগে পর্যন্তও যার নেশা ছিলো বাইক চালানো আজ তার মাথায় সেরা সুন্দরীর মুকুট। আমাদের দেশে মেয়েদের জন্য ছেলেদের বাইক চালানোটা এখন অতটা জনপ্রিয় না। কিন্তু তিনি ছিলেন নির্ভয়। কখনো বাইক নিয়ে রাস্তায় বেড়িয়েছেন তো কখনো ইভটিজারদের বিরুদ্ধে লড়াই করে সাহসীকতার পরিচয় দিয়েছেন। উপাধি পেয়েছেন মাফিয়া গার্লের। না তিনি কোন অন্ধকার জগতের মাফিয়া নন। তিনি আলোর জগতের মাফিয়া। আমরা কথা বলছি বাংলাদেশের হাই স্পিড লেডি বাইকার জান্নাতুল নাঈম এভ্রিল যার অপর নাম ‘মাফিয়া গার্ল’। এদেশের হাই স্পিড লেডি বাইকার হয়ে শান্ত হননি নিজের পথ চলাকে আরও মসৃন করতে নাম লিখিয়ে ছিলেন লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ তে।

প্রায় ২৫ হাজার প্রতিযোগী এই শো তে অংশগ্রহন করেন। গতকাল বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে শুক্রবার রাত ৮টা ১০ মিনিটে পর্দা ওঠে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ, ২০১৭-এর গ্র্যান্ড ফিনালের। মাফিয়া গার্ল থেকে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ বিজয়ী হলেন জান্নাতুল নাঈম এভ্রিল। সৌন্দর্য ও মেধা দিয়ে জয় করে নিলেন বিজয়ের মুকুট। বাংলাদেশের ব্যসরকারি একটি টিভি চ্যানেল প্রোগ্রামটি লাইভ টেলিকাস্ট করে।

১০ জন চূড়ান্ত প্রতিযোগীদের মধ্যে এভ্রিল ছিলেন একজন, বাকি ৯ জনকে পিছনে ফেলে বৈশ্বিক আসরে নিজেকে ও নিজের দেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন। তিনি চীনে অনুষ্ঠেয় আগামী বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

তাকে নিয়ে রয়েছে কিছু গুজব ও। তিনি দাবি করেন তার বাবা সিঙ্গাপুরে থাকেন কিন্তু খোঁজ নিয়ে জানা যায় তিনি চট্টগ্রামের একজন সাধারন কৃষক। এভ্রিলের আগে একবার বিয়ে হয়েছিলো বলেও শোনা যায়। তবে সেই বিয়ে বেশীদিন টেকেনি।

সব গুজবকে পাশে রেখে আশার কথা হচ্ছে বাংলাদেশ এই প্রথম বিশ্ব সুন্দরীদের আসরে পা রাখতে যাচ্ছে। দেখা যাক এভ্রিল সৌন্দর্য্য ও প্রখর বুদ্ধিমত্তা সাথে লড়াই করে বিশ্বসুন্দরীর মুকুট ছিনিয়ে আনতে পারেন কিনা।

কার্টেসি ঃ ডেইলি মিরর

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ