সাইমন-সানাইয়ের চলচ্চিত্র


ই-বার্তা প্রকাশিত: ১লা অক্টোবর ২০১৭, রবিবার  | বিকাল ০৫:২৮ সিনেমা

ই-বার্তা।। আবারও নতুন দুটি চলচ্চিত্র নির্মাণের আনুষ্ঠানিক জানান দিলেন জনপ্রিয় পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু। প্রতীক্ষা ও প্রতিশোধ নামের এ দুটি চলচ্চিত্রে চিত্রনায়ক সাইমনের বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়িকা সানাই।

বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে বৃহস্পতিবার সন্ধ্যায় এ চলচ্চিত্র দুটির মহরত হয়। দুটি চলচ্চিত্রই প্রযোজনা করছে জে কে ফিল্মস ইন্টারন্যাশনাল। মহরতে নায়ক-নায়িকা ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নির্মাতা ও চিত্রনাট্যকার ছটকু আহমেদ, প্রযোজক খোরশেদ আলম খসরুসহ আরও অনেকে। মহরত অনুষ্ঠানে পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু বলেন, নবেম্বর মাসের শুরুতে
প্রতীক্ষার কাজ শুরু করব। এর কাহিনী লিখেছেন ছটকু আহমেদ। এরপর ডিসেম্বরে প্রতিশোধ চলচ্চিত্রের কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে।

তিনি বলেন, সাইমন তো পরীক্ষিত নায়ক। এরই মধ্যে বেশকিছু ভাল চলচ্চিত্র দর্শকদের উপহার দিয়েছেন। আশা করি, সাইমনের পাশাপাশি সানাইও ভাল করবে। সাইমন বলেন, আমি ভাল গল্পের প্রতীক্ষায় থাকি। আর এ গল্পটি শুনে ভাল লেগেছে। আশা করি, ভালভাবে এর কাজ শেষ করতে পারব। নায়িকা সানাই বলেন, দুটি চলচ্চিত্রে সাইমন ভাইকে আমার বিপরীতে পাচ্ছি। এটা নতুন হিসেবে আমার জন্য সত্যিই বড় ব্যাপার। আর আমি সত্যিই সৌভাগ্যবান যে মোস্তাফিজুর রহমান বাবুর মতো গুণী পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছি। সকলে আমার জন্য দোয়া করবেন।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ