মুকুট হারাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ মাফিয়াগার্ল এভ্রিল


ই-বার্তা প্রকাশিত: ২রা অক্টোবর ২০১৭, সোমবার  | সন্ধ্যা ০৭:৩৫ সিনেমা

ই-বার্তা।। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এ বিতর্কের মুখে জান্নাতুল নাঈম এভ্রিল। নানা আলোচনা সমালোচনার মুখে যেমন নাঈম তেমনি আছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশও। প্রতিযোগিতার নিয়ম ভঙ্গ আর কমিটির নিজস্ব সিদ্ধান্তের কারণে তোপের মুখে এখন এই প্রোগ্রাম। এমন অবস্থায় মুকুট হারাতে পারেন জান্নাতুল নাঈম এভ্রিল।

খোজ নিয়ে জানা যায় , বিয়ের কথা গোপন রেখে প্রতিযোগিতায় অংশ নেয় বরিশালের মেয়ে নাঈম। ভাগ্যের লিখায় আবার চ্যাম্পিয়ানো হয়েছেন তিনি। যদিও বিতর্কিতভাবে তাকে মুকুট দেওয়া হয়েছে বলে অভিযোগ ছিলো শুরু থেকেই। দুদিন না যেতেই ভাগ্যের নির্মম পরিহাস-এর পাত্রী হলেন তিনি। প্রতারণার প্রমাণ হাতে আসায় মুকুট কেড়ে নেওয়া হচ্ছে তার।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সংবাদ সম্মেলনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। পাশাপাশি কেড়ে নেওয়া হবে এভ্রিলের মুকুট এমনটিই জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

প্রথম রানার আপকেই এই খেতাব দেওয়া হতে পারে, বিশ্ব আসরে তিনিই প্রতিনিধিত্ব করবেন বাংলাদেশের। এ ক্ষেত্রে ভাগ্য খুলে যেতে পারে জেসিয়া ইসলামের। এখন ঘোষণা দেয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ