আমাদের কথা রেখেছি : প্রধানমন্ত্রী


ই-বার্তা প্রকাশিত: ২১শে মার্চ ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৭:৩০ রাজনীতি

বিশেষ প্রতিবেদক, ই-বার্তা : যারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের সৃষ্টি করেছে তাদের স্থান বাংলার মাটিতে হবেনা বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার মাগুরার মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী একথা বলেন।


তিনি বলেন, ‘আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় পাইনা, কাউকে পরোয়া করিনা। কারও কাছে মাথা নত করি না। বাবার আদর্শ নিয়ে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য যেকোন ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুত। আপনারা আওয়ামী লীগের পতাকাতলে সমবেত হোন, আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করুন। আশা করি ২০১৯ সালের নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে সেবা করার সুযোগ দেবেন।




মাগুারাবাসীকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, ‘মাগুরায় আমি খালি হাতে আসিনি। উপহার নিয়ে এসেছি। মাগুরাবাসীর দাবি, তারা নাকি রেল লাইন দেখেনি, রেল লাইন দিতে হবে। রেললাইন যাতে হয় ইনশাল্লাহ সে ব্যবস্থা করবো’।


প্রধানমন্ত্রী মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামের ফলক উন্মোচনসহ ১৫০ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন ১৯টি প্রকল্পের উদ্বোধন করেন। একইসঙ্গে তিনি ১৭৭ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।




e-barta/m

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ