স্থবির রাস্তাঘাট স্থবির জীবনযাত্রা


ই-বার্তা প্রকাশিত: ৭ই অক্টোবর ২০১৭, শনিবার  | দুপুর ১২:৫৩ রাজধানী

ই-বার্তা ।। সাজিদ সুমন ।। জাতিসংঘের ৭২তম সাধারণ অধিবেশনে যোগ দিতে ১৬ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে তিন সপ্তাহের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকাল ৯টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান অবতরণ করে। এরপর ভিভিআইপি লাউঞ্জে তাকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়।

তাকে শুভেচ্ছা জানানোর জন্য সকাল সাড়ে ৬টার পর থেকেই নেতাকর্মীরা বিভিন্ন স্পটে জড়ো হতে শুরু করেন। তারা বিভিন্ন প্লাকার্ড হাতে মুখে স্লোগান তুলে নেত্রীকে শুভেচ্ছা জানান।

পরে সকাল সাড়ে ১০টার দিকে তাকে বহনকারী গাড়ি বহরটি গণভবনের উদ্দেশে রওনা দেয়। বিমানবন্দর থেকে গণভবনের পথে রাস্তার দু পাশ জুড়েই উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এসময় নেতা কর্মীদের ঢল নামে রাস্তার দুই ধারে এতে করে এয়ারপোর্ট রোড থেকে জমতে থাকা জ্যাম ছড়িয়ে পরে সারা নগরীতে। তীব্র জ্যামে ও গরমে রাস্থায় চরম ভোগান্তিতে সাধারন জনগন।

এছাড়া সকাল থেকেই নেতা কর্মীরা রাস্তার মাঝখান দিয়ে মহড়া দেওয়া ও বিভিন্ন ট্রাক ও বাসে করে নেতা কর্মীরা আসায় যানজট আরও চরম আকার ধারন করে। সকাল ১১ টা পর্যন্ত প্রায় অচল হয়ে পরে রাজধানী ।

এসময় ভিভিন্ন পেশাজীবী মানুষের কাছে কথা বললে তারা বলেন, সংবর্ধনার দিতে হয় কোনো যায়গা নির্ধারন করে সেখানে দিবে। সংবর্ধনার নামে এভাবে রাস্তায় বিশৃঙ্খলা সৃষ্টি করে আমাদের ভোগান্তিতে ফেলার কোন মানে হয় না।

সর্বশেষ সংবাদ

রাজধানী এর আরও সংবাদ