ঘর ভাঙ্গার দলে এবার অভিনেত্রী নোভা


ই-বার্তা।। প্রকাশিত: ৮ই অক্টোবর ২০১৭, রবিবার  | বিকাল ০৫:৪৮ ছোট পর্দা

ই-বার্তা।। তাহসান, মিলা থেকে শুরু করে অনেক তারকার ঘর ভাঙ্গার খবর এখন হরহামেশাই শোনা যাচ্ছে। তার রেশ ধরে এবার সেই পথের পথিক নোভা। ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজী অফিসে স্বামী নাট্যপরিচালক রায়হান খানকে নিয়ে তালাকনামায় স্বাক্ষর করেন দুজন।

জানা গেছে, পারস্পরিক সম্মতিতে এই বিবাহবিচ্ছেদ হয়েছে। দেড় বছর প্রেমের পর ২০১১ সালের ১১ নভেম্বর তাঁরা বিয়ে করেছিলেন। তাদের সংসারে একটি ছেলে সন্তানও রয়েছে।

বিচ্ছেদ সম্পর্কে নোভা গণমাধ্যমকে বলেন, শুরুতে আমরা বিষয়টি জানাতে চাইনি। তবে এরই মধ্যে পরিচিত অনেকেই বিষয়টি জেনে গেছেন। আমাদের নিজেদের সিদ্ধান্তে এই বিবাহবিচ্ছেদ হয়েছে। আমরা খুব ভালো বন্ধু। আমাদের পরস্পরের প্রতি শ্রদ্ধা আর সম্মান অটুট আছে। আমরা চাই না, আমাদের এই ছাড়াছাড়ি নিয়ে কোনো নোংরামি হোক।

সবকিছু ঠিক থাকলে বিচ্ছেদ কেনো এই প্রশ্নের জবাবে নোভা গণমাধ্যমকে বলেন, কিছু সমস্যা তো ছিলই। আমাদের ছেলে সান্নিধ্য বড় হচ্ছে। আমি চাইনি এই সমস্যাগুলো সান্নিধ্যকে স্পর্শ করুক। বাবার প্রতি ওর শ্রদ্ধা যেন এতটুকু নষ্ট না হয়। তাই সময় থাকতেই আমরা আলোচনা করে দূরে সরে গেছি।

বিচ্ছেদ নিয়ে রায়হান খান বলেন, আমি ছিলাম বাড়ির ছোট ছেলে। কখনোই কোনো দায়িত্ব নিতে হয়নি। কিন্তু সংসার মানেই অনেক দায়িত্ব। এই দায়িত্ববোধের জায়গা থেকে আমাদের মাঝে ভুল বোঝাবুঝির তৈরি হয়। এটা পুরোটাই ছিল পারিবারিক। এর সঙ্গে যুক্ত ছিল অর্থনৈতিক ব্যাপারও। ঝগড়া ছিল নিত্যদিনের ঘটনা। আমাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। আমরা এই দূরত্বকে বাড়তে দিতে চাইনি। আমি এখনো আশাবাদী, আমি সমস্যাগুলো যদি কোনো দিন মেটাতে পারি, তাহলে নিশ্চয়ই নোভা আবার আমার সংসারে ফেরত আসবে।

উল্লেখ্য, নোভা রায়হান খানের দ্বিতীয় স্ত্রী। এর আগে রায়হান খান আরেকটি বিয়ে করেছিলেন। ওই স্ত্রীর সঙ্গে অনেক আগেই রায়হান খানের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। ওই সংসারে তাঁর একটি ছেলে আছে।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ