পিকআপ চাপায় ট্রাকচালকের মৃত্যু


ই-বার্তা প্রকাশিত: ৯ই অক্টোবর ২০১৭, সোমবার  | দুপুর ০১:২২ রাজশাহী

ই-বার্তা।। রাজশাহীতে পিকআপের চাপায় আক্তার হোসেন নামে এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। রবিবার রাত সাড়ে ১১টার দিকে জেলার পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

নিহত ট্রাক চালকের বাড়ি ঝিনাইদহের কোটচাঁদপুরে। আহতদের মধ্যে একজন ট্রাকের হেলপার এবং অপরজন ট্রাকের ইঞ্জিন মেরামতকারী মিস্ত্রি। গুরুতর আহত অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিবুর রহমান জানান, রাজশাহী-ঢাকা মহাসড়কের ওপর আক্তারের ট্রাক বিকল হয়ে পড়ে। এ সময় তারা তিনজন ট্রাকের নিচে শুয়ে মেরামতের কাজ করছিলেন। হঠাৎ পেছন থেকে একটি পিকআপ গিয়ে ট্রাকটিকে ধাক্কা দেয়।

এতে ট্রাকটি সামনের দিকে সরে যায়। এ সময় পিকআপের চাপায় ঘটনাস্থলেই মারা যান আক্তার হোসেন। আর গুরুতর আহত হন অপর দুইজন। পরে তাদের হাসপাতালে পাঠানো হয়। নিহত আক্তারের লাশও উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান ভুঁইয়া জানান, দুর্ঘটনার পর পিকআপ ও ট্রাকটি জব্দ করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে পিকআপের চালক পালিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

সর্বশেষ সংবাদ

রাজশাহী এর আরও সংবাদ