রেকর্ডে বড় ছেলে নাটক


ই-বার্তা প্রকাশিত: ১২ই অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৫:৩৯ ছোট পর্দা

ই-বার্তা।। এবারের ঈদে সিনেমার থেকে মুখর ছিল ছোট পর্দা। অনেক নতুন পুরাতন নির্মাতা নির্মান করেছিলেন নানা ধরণের নাটক। জনপ্রিয়তাও পেয়েছে ব্যাপক। বড় ছেলে নাটকটিও বেশ সাড়া ফেলে।

চ্যানেল নাইনে প্রচারের পর সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত নাটক বড় ছেলে। এবার ইউটিউবেও রেকর্ড গড়ল নাটকটি। গত ৫ সেপ্টেম্বর সিডি চয়েয়েসের ইউটিউব চ্যানেল সিডি চয়েস ড্রামায় নাটকটি উন্মুক্ত করা হয়। ৮ অক্টোবর মাত্র ৩৩ দিনে এর ভিউয়ার দাঁড়ায় ১ কোটি। বাংলাদেশের ইতিহাসে এর আগে কোন নাটক ইউটিউবে কোটি ভিউয়ার পায়নি। তাও আবার মাত্র ৩৩ দিনে।

শুধু তাই নয় পাঁচ মিনিটের কোন গানও এত কম সময়ে কোটি ভিউয়ার ছুঁতে পারেনি। অর্থাৎ বাংলাদেশের সব ধরনের কন্টেটের মধ্যে বড় ছেলে নাটকই দ্রুততম সময়ে কোটি ভিউয়ারের মাইলফলক স্পর্শ করল। এই সময়টায় নাটকটি দেখে লাইক দিয়েছেন দুই লাখ মানুষ। কমেন্ট পড়েছে প্রায় ৩৭ হাজারের বেশি। সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল বলেন, এটা আমাদের টোটাল বিনোদন জগতের জন্য একটি সুখবর। বিশেষ করে নাট্যাঙ্গনের জন্য। এমন কীর্তিতে আমরা আনন্দিত। এর সঙ্গে নিয়োজিত সবাইকে এবং যারা নাটকটি দেখে এই অবস্থানে নিয়ে এসেছেন আমরা ধন্যবাদ জানাই। প্রসঙ্গত বড় ছেলে নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। তারাও কোটি ভিউয়ারের বিষয়টি নিয়ে অনেক উৎসাহিত। নাকটটির আবহসঙ্গীত এবং গানটি তৈরি করেন সাজিদ সরকার। গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। কণ্ঠ দিয়েছেন মিফতা জামান।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ