বলিউডে একই ছবিতে বাংলাদেশের এডলফ ও মম


ই-বার্তা প্রকাশিত: ১৪ই অক্টোবর ২০১৭, শনিবার  | বিকাল ০৪:৫০ সিনেমা

ই-বার্তা।। প্রথমবারের মতো বলিউডের ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন জাকিয়া বারী মম। নোমান খান দ্য লিজেন্ড নামের এ ছবিটিতে বাংলাদেশের আরো একজন শিল্পী কাজ করবেন। তার নাম এডলফ খান।

চলচ্চিত্রে পরিচিত মুখ না হলেও বেশ কিছু দিন ধরে মডেল ও কোরিওগ্রাফার হিসেবে কাজ করছেন তিনি। কোরিওগ্রাফি করে সকলের প্রশংসা কুড়িয়েছেন তিনি। অভিনয়েও দেখা মিলেছে তার। তবে এবার দেশের গণ্ডি পেরিয়ে বলিউডের ছবিতে অভিনেতা হিসেবে কাজের সুযোগ পেয়েছেন তরুণ সফল এই কোরিওগ্রাফার।

এ প্রসঙ্গে এডলফ খান বলেন, সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকের বলিউডের নতুন একটি ছবিতে নোমান খান দ্য লিজেন্ড চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। চরিত্রটি অনেকটা কমিক হলেও একটা নেগেটিভ ছায়া আছে এর মধ্যে। অনেক গুরুত্বপূর্ণ ও দুঃসাহসিক একটা চরিত্র।

তিনি আরো বলেন, ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতাম মিডিয়ায় কাজ করব। কিন্তু কোনো মাধ্যমে কাজ করব এটা নির্দিষ্ট ছিল না। বছর পাঁচেক আগে মডেল হিসেবে মিডিয়ায় কাজ শুরু করি। কিছুদিন মডেলিং করার পর আকর্ষণ বাড়ে কোরিওগ্রাফির প্রতি। নোমান খান দ্য লিজেন্ড সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকের এ ছবিটিতে কাজ করতে যাচ্ছি।

ছবিটি পরিচালনা করবেন বলিউড নির্মাতা ফয়সাল সাইফ। এতে তার সাথে থাকছেন বাংলাদেশের অভিনেত্রী মম। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরেই ছবির শুটিং শুরু হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, এর আগে একই নির্মাতা ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক নিরবকে নিয়ে বানিয়েছিলেন শয়তান নামের একটি ছবি।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ