সাভারে চুরি হওয়া চাল মুন্সীগঞ্জে উদ্ধার


ই-বার্তা প্রকাশিত: ১৯শে অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | সকাল ১১:৪৩ ঢাকা বিভাগ

ই-বার্তা।। শরিফ রুবেল।। সাভার।। ঢাকার সাভার থেকে চুরি হওয়া ৩৫০ বস্তা চালের মধ্যে ১১৮ বস্তা মুন্সীগঞ্জে থেকে উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে মুন্সীগঞ্জ ও ঢাকা গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে মুন্সীগঞ্জের শহরের বড় বাজার থেকে চালের বস্তাগুলো উদ্ধার করে। এ সময় চারজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- শাহ আলম ট্রেডার্সের মো. শাহ-আলম, জাকির স্টোরের মো. জাকির, বিপ্লব স্টোরের মো. বিপ্লব ও সামি স্টোরের মো. রাসেল।

ঢাকা গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক মোঃ বাশার বলেছেন, ‘সাভার থেকে চুরি হওয়া ৩৫০ বস্তা চালের বস্তার সন্ধানে আমরা গোপনীয়ভাবে অভিযান চালিয়ে থাকি। এই ঘটনায় মাসুদ(৩২),ফরহাদ(২৮), একলাসকে(৩৫) আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের থেকে আমরা তথ্য পেয়ে নারায়ণগঞ্জে অভিযান চালাই। ১৭ সেপ্টেম্বর ফতুল্লার শিবু মার্কেট হাজীগঞ্জ এলাকা থেকে ৫৬ বস্তা চাল উদ্ধার করা হয়। আজ সকালে মুন্সীগঞ্জ শহরের বড় বাজারে অভিযানে ১১৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

আটককৃতদের সদর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’ চুরি হওয়া অন্যান্য চালের বস্তা উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন তিনি।

সর্বশেষ সংবাদ

ঢাকা বিভাগ এর আরও সংবাদ