ফ্যাশনেবুল জিন্স টি-শার্ট


ই-বার্তা প্রকাশিত: ১৯শে অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | সন্ধ্যা ০৬:৩৮ লাইফ

ই-বার্তা।। বর্তমান ফ্যাশন জগতে পোশাকের আরেক নাম জিন্স আর টি শার্ট।এই ফ্যাশানেবুল সময়ে জিন্স টি শার্টের বিকল্প নেই বললেই চলে। মানুষ নিজেকে হালকাভাবে প্রেজেন্ট করতে চাই। কিন্ত হালকা মানে এই না যে স্মার্টনেস থাকবেনা।আর তাই বর্তমানে স্মার্টনেসের অপর নাম জিন্স টিশার্ট।

যেকোনো অনুষ্ঠানে,মিটিং এ বা ইউনিভারসিটিতে ক্যাজুয়ালি জাওয়াটাই পছন্দ করেন সবাই।ফরমাল ড্রেসের বদলে যেসব কাজ জিন্স আর টি শার্ট পরেই করা যায় সেখানে বাড়তি ঝামেলা করতে চান না ফ্যাশন প্রিয়রা। তরুণ প্রজন্মের কাছে জিন্স আর টি শার্ট এক অনন্য অভিরুচি।জিন্স টিশার্টে কিভাবে নিজেকে সুন্দর ও পরিপাটি করে সাজিয়ে নেয়া যায় তা খুব ভালোভাবেই জানেন তারা।দেখার সৌন্দজতা, পরিপাটী, হালকা ঝামেলা কমের আরেক নাম হলো জিন্স টি শার্ট।কম সময়ে খুব সহজেই এই ড্রেস পরে যাওয়া যায় সবখানে।

বর্তমান সময়ে লুজ প্যান্টের চাহিদা একদমই নেই বললেই চলে,যার জায়গাটা কিন। পুরোটাই নিয়ে নিয়েছে জিন্স প্যান্ট। নিজের বডির সাথে মিল রেখে জিন্স আর টি শার্ট ম্যাচ করে পরলে ভালোলাগার সবটুকুই প্রকাশ পায় পোশাকে।আর তাইতো সবাই ঝুকে পরছেন জিন্স আর টিশার্টে।শুধু তরুণ নয় মধ্যবয়স্করাও কম যান না এই ড্রেসের সাথে।সময়ের সাথে তাল মিলিয়ে তারাও সদ্ব্যবহার করছেন জিন্স আর টিশার্টের।

পিছিয়ে নেই মেয়েরাও।মেয়েদের ফ্যাশনের বড় একটি অংশ হল এটি। ছোট ছোট সপ্নকে বাস্তবে পুরন করতে কেনা চাই? আর ছোট্ট সপ্নের বাস্তবায়ন যদি কিনা পোশাকের ম্যাধমে হয় তাহলে তো মন্দ হয়না।আর এই পোশাকের ছোট্ট সপ্নকে বাস্তবায়নের হাতিয়ার হিসেবে তরুণররা বেছে নিয়েছে জিন্স প্যান্ট আর টি শার্টকে।ইউনিভারসিটির শিক্ষার্থীদের কাছে এই পোশাক যেন এখন কমন ফ্যাশনের বিষয়।বিভিন্ন ডিজাইনের জিন্স আর টিশার্ট দাড়িয়েছে ফ্যাশন হয়ে।

তরুণ মধ্যবয়স্কদের পাশাপাশি অফিসার,মডেল,অভিনেতা,নায়করাও পিছিয়ে নেই এই পোশাকে।ক্যামেরার সামনের পাশাপাশি ক্যামেরার পিছনেও ক্যাজুয়ালি পরছেন জিন্স টিশার্ট। বাজারে জিন্স প্যান্টের চাহিদা অনেক।বিভিন্ন ডিজাইনের এসব জিন্সের উপর নজর রয়েছে ক্রেতাদের।ন্যারো,বেলবাতাম,স্ট্রেট,এসব জিন্সের চাহিদা বেশি।আবার প্যান্টের কালারটাও হওয়া চায় পারফেক্ট। এদিকে আবার কাপড় স্ট্রিচ নাকি নন স্ট্রিচ সেটিও যাচাই করতে ভুলেন না ফ্যাশনপ্রিয়রা।কালার নিয়েও যথেষ্ট সচেতন সবাই। ব্ল্যাক,ব্লু,হালকা নেভি ব্লু এসব জিন্সের চাহিদা অনেক। টিশার্টের কথাতে প্রথমেই আসবে পোলো টিশার্ট।আধুনিকতার এক নাম টিশার্ট।নিজেকে রাঙানোর এক অনন্য মাধ্যম হচ্ছে এই পোলো টিশার্ট।বর্তমান বাজারে শার্টের থেকে টিশার্টের চাহিদা অনেক বেশি।

সাদা,কালো, স্টেপ,ব্লু,এসব কালার সবার বেশি পছন্দ।আবার গোলগলা,ফুল হাতা,হাফহাতা টি শার্টের চাহিদাও ব্যাপক। নিউমার্কেট, চাদনিচক,আজিজ মার্কেট, জমুনা ফিউচার পার্ক,বসুন্ধরা শপিং কমপ্লক্সে খুব সহজেই মিলবে এসব পছন্দের পোশাক।মিলবে সহজেই বিভিন্ন ধরনের সব মন মাতানো ডিজাইন।বাজেট অনুযায়ী খুব সহজেই ক্রেতারা কিনতে পারবেন এসব পোশাক।আর এই পোশাকে নিজের সর্বোচ্চটাও তুলে ধরতে পারবেন ফ্যাশনপ্রিয়রা। আধুনিক এই সময়ে পোশাকের জগতের রাজত্ব জিন্স আর টিশার্টের।তরুণদের কাছে যা কিনা একপ্রকার ভালোলাগা।পোশাকই একজন মানুষকে জেন্টলম্যান করে তোলে।আর এই কাজটা ভালোই করে চলেছে জিন্স টিশার্ট।ক্যাজুয়াল,কমফোর্টেবল হিসেবে সবারই এখন প্রথম পছন্দ জিন্স টিশার্ট।

সর্বশেষ সংবাদ

লাইফ এর আরও সংবাদ