ডমিনোজ স্টোরে ১৮ মিনিট উদ্দাম যৌনতা


ই-বার্তা প্রকাশিত: ২২শে অক্টোবর ২০১৭, রবিবার  | সন্ধ্যা ০৭:০৫ আন্তর্জাতিক

ই-বার্তা ।। ব্রিটেনের একটি ডমিনোজ স্টোরে, ক্রেতাদের আনাগোনা লেগেই আছে সাথে কর্মীরাও ব্যস্ত অর্ডার দিতে-নিতে। এমন প্রকাশ্য স্থানেই যৌনতায় মেতে উঠেছিলো এক যুগল।

কিছুক্ষণের জন্য নয়, তারা প্রায় ১৮ মিনিট ধরে চালিয়ে যায় তাদের এই রতিক্রিয়া। নিজেদের মধ্যেই মগ্ন ছিল তারা।

এমনই এক বিরল ঘটনা ঘটেছে ব্রিটেনের এক জনপ্রিয় ডমিনোজ-এর স্টোরে। আর এক স্টোরকিপারের মাধ্যমেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সিসিটিভি ফুটেজে ধরা পড়া এই দৃশ্যগুলি।

জানা যায়, প্রকাশ্যে যৌনতায় মেতে ওঠা এই যুগলের নাম ড্যানিয়েলা হির্সট ও ক্রেগ স্মিথ। প্রেমিক ক্রেগের জন্মদিন সেলিব্রেট করতেই ডমিনোজ-এ গিয়েছিলেন ড্যানিয়েলা। সেখানে পিজ্জার অর্ডার দেয়ার পরই তারা এ কাজে লিপ্ত হন।

কাউন্টারে থাকা কর্মী সেই অর্ডারের ব্যবস্থা করতে গেলেই যৌনতায় মেতে ওঠেন দু’জনে। শুধু তাই নয় বাদ যায়নি মুখমেহনও। কিন্তু তখন তারা আঁচ করতে পারেননি যে পুরো ঘটনা সিসিটিভি ফুটেজে ধারন হচ্ছে। পরে এক কর্মীর মাধ্যমে তা ভাইরাল হলে গ্রেফতার করা হয় ড্যানিয়েলা ও ক্রেগকে।

জানা গেছে, নর্থ ইয়র্কশায়ার পুলিশের জিজ্ঞাসাবাদের সময় সিসিটিভিতে ধারণ করা ভিডিও দেখানো হয় তাদের। নিজেদের এই কাণ্ড দেখে নাকি ভেঙে পড়েন ড্যানিয়েলা। আফসোসের শেষ ছিল না তার। তবুও প্রকাশ্যে অশ্লীলতার দায়ে কাঠগড়ায় দাঁড়াতে হয় তাদের।

অনেক অনুনয়-বিনয় করে এ যাত্রায় হাজতবাস থেকে নিস্তার মিলেছে। কিন্তু ম্যাজিস্ট্রেটের নির্দেশ, আগামী ছয় মাস নজর রাখা হবে এই যুগলের ওপর। এছাড়া সন্ধ্যা ৭টা থেকে সকাল ৭টা পর্যন্ত নিজেদের বাড়িতেই থাকতে হবে তাদের। বাইরে বের হতে পারবেন না। সাথে সাথে এমন কিছু সামাজিক দায়িত্ব পালন করতে হবে যাতে মানুষের উপকার হয়। আর এমন ঘটনা যে ভবিষ্যতে তারা ঘটাবেন না, তা অবশ্যই লিখিত দিতে হবে পুলিশের কাছে।

সর্বশেষ সংবাদ

আন্তর্জাতিক এর আরও সংবাদ