ফারুকীর ‘টেলিভিশন’ ও ‘পিপড়াবিদ্যা’ নেটফ্লিক্সে ওয়াল্ডওয়াইড রিলিজ পাচ্ছে


ই-বার্তা প্রকাশিত: ১৫ই এপ্রিল ২০১৭, শনিবার  | সন্ধ্যা ০৬:১৪ ছোট পর্দা


ই-বার্তা প্রতিবেদক ।। ফিল্ম এবং টেলিভিশন কনটেন্ট-এর বিশ্বখ্যাত স্ক্রিনিং প্লাটফর্ম নেটফ্লিক্স ওয়াল্ডওয়াইড রিলিজের জন্য প্রথমবারের মতো বাংলাদেশ থেকে মোস্তফা সরয়ার ফারুকীর দুই ছবি নির্বাচিত হয়েছে ।
আজ শনিবার বিকেলে মোস্তফা সরয়ার ফারুকী বলেন, আমার পরিচালনায় দুটি ছবি ‘টেলিভিশন’ ও ‘পিপড়াবিদ্যা’ তাদের প্ল্যাটফর্ম থেকে ১৫ই মে রিলিজ করবে। এটা সত্যিই আমাদের জন্য একটি সুসংবাদ। ছবি দুটিতে ফারুকীর প্রযোজনা প্রতিষ্ঠান ছবিয়ালের সঙ্গে সহ-প্রযোজক হিসেবে আছে স্টার সিনেপ্লেক্স, মোগাদার ফিল্ম ও ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড। তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন ফারুকী ছবিগুলো প্রযোনায় সহায়তা দেয়ার জন্য।
উল্লেখ্য, ‘পিপড়াবিদ্যা’ ছবিটি ২০১৩ সালে দুবাই ফিল্ম ফেস্টিভালের প্রতিযোগিতা বিভাগে প্রিমিয়ার হয় । এরপর সিঙ্গাপুর, বুসান, কেরালা, এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসহ বিভিন্ন উৎসবে প্রদর্শিত হয়। ছবিটি বাংলাদেশে মুক্তি পায় ২০১৪ সালে। এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন নূরে ইমরান মিঠু, শিনা চৌহান, মুক্তি জাকারিয়া প্রমুখ।অন্যদিকে‘টেলিভিশন’ ২০১২ সালে ক্লোজিং ফিল্ম হিসেবে বুসান ফিল্ম ফেস্টিভালে প্রিমিয়ার হয়। এরপর ছবিটি এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসহ বেশ কিছু আন্তর্জাতিক পুরস্কার জিতে নেয়। ছবিটি বাংলাদেশে মুক্তি পায় ২০১৩ সালে। এতে অভিনয় করেন নুসরাত ইমরোজ তিশা, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী ও রুমি।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ