একে অপরকে ফিফা বর্ষসেরার অযোগ্য মনে করেন রোনালদো-মেসি!


ই-বার্তা প্রকাশিত: ২৪শে অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | দুপুর ১২:২৭ ফুটবল

ই-বার্তা।। একে অপরকে ভালো বন্ধ মনে কনের মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে বর্তমান সময়ের সেরা দুই তারকা কেউ কাউকে ফিফা বর্ষসেরার যোগ্য মনে করেন না। পুরস্কার ঘোষণার পর রোনালদো আর মেসির ভোট দেখে এমনটাই মনে হচ্ছে।

পুরস্কার ঘোষণার পরপর কে কাকে ভোট দিয়েছেন, এর তালিকা প্রকাশ করে দেয় ফিফা। ফিফার সদস্য প্রতিটি দেশের জাতীয় দলের কোচ, অধিনায়ক ও একজন নির্বাচিত সাংবাদিক এই ভোট দিতে পারেন। পর্তুগালের অধিনায়ক হিসেবে রোনালদো আর আর্জেন্টিনার হয়ে ভোট দিয়েছেন মেসি।

প্রত্যেক ভোটারই সেরা হিসেবে ক্রমান্বয়ে তিনজনকে বেছে নিতে পারেন। রোনালদো তার সেরা তিনটি ভোট দিয়েছেন লুকা মডরিচ, সার্জিও রামোস ও মার্সেলোকে। রিয়াল মাদ্রিদের সতীর্থদের বাইরে কাউকে ভোট দেননি রোনালদো। মেসির সেরা তিনে থাকার যোগ্য মনে হয়নি রোনালদোর কাছে।

একই অবস্থা মেসির ক্ষেত্রেও। আর্জেন্টিনার এই অধিনায়কের ভোট পেয়েছেন যথাক্রমে লুইস সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তা ও নেইমার। ফলে দেখা যাচ্ছে মেসির মনে হয়নি রোনালদো সেরা তিনে থাকার যোগ্য।

এদিকে নেইমারের অবশ্য ভোট দেওয়ার সুযোগ ছিল না। যে সময় ব্রাজিল ভোট দিয়েছিল, অধিনায়ক ছিলেন দানি আলভেজ। তিনি তিনটি ভোট দিয়েছেন যথাক্রমে নেইমার, মেসি ও রোনালদোকে।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ