সিক্রেট সুপারস্টার সরিয়ে ঢাকা অ্যাটাক


ই-বার্তা প্রকাশিত: ২৪শে অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৪:০১ সিনেমা

ই-বার্তা।। বাংলাদেশের সিনেমার জন্য এটা এক অবিস্মরণীয় ঘটনা। বিদেশ তথা আমেরিকার মতো দেশের সিনেমা হলে দাপট দেখিয়ে চলেছে বাংলাদেশের ঢাকা অ্যাটাক। এমনকি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সদ্য মুক্তিপ্রাপ্ত সিক্রেট সুপারস্টারকে টপকে নিউ ইয়র্কের একটি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে দীপংকর দীপন পরিচালিত দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা।

বিশ্বের অন্যতম বড় মাল্টিপ্লেক্স চেইন রিগ্যাল-এর নিউ ইয়র্ক শাখা কাফম্যান অ্যাস্টোরিয়াতে ঢাকা অ্যাটাক-এর প্রথম শো ছিলো গত শুক্রবার (২০ অক্টোবর)। প্রথম শো হাউজফুল হওয়ার পর হল কর্তৃপক্ষ শনিবার (২১ অক্টোবর) আমির খানের বহুল আলোচিত সিক্রেট সুপারস্টারকে অন্য একটি ছোট হলে পাঠিয়ে দিয়ে সবচেয়ে বড় হলগুলোর একটিতে ঢাকা অ্যাটাক চালায়। আশ্চর্যজনক ব্যাপার হলো, এই শোও হাউজফুল হওয়ার সুবাদে হল কর্তৃপক্ষ আরও চমকপ্রদ সিদ্ধান্ত নেয়। সেটা হলো, রোববার (২২ অক্টোবর) একটি শো বাড়িয়ে ঢাকা অ্যাটাক-এর দুটি শো প্রদর্শনের সিদ্ধান্ত নেয়। একটি বিকাল ৩টায় ও আরেকটি রাত সাড়ে ৯টায়।


বিষয়টি জানিয়েছেন বিশ্ব পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট ওয়ালিউল্লাহ সজীব সপ্তক। তিনি জানান, বাংলাদেশের নিউ ইয়র্ক প্রবাসীরা ইতিহাস তৈরি করেছে। এখন যা বলব, তা এত তাড়াতাড়ি বলতে পারব ভাবতেও পারিনি কোনোদিন। কিন্তু ঢাকা অ্যাটাক-এর মত গেম চেঞ্জার সিনেমা যেকোনো কিছু ঘটাতে সক্ষম। তারই ফলশ্রুতিতে এমন অভাবনীয় ঘটনার অবতারণা। যে রিগ্যাল ২ দিন আগেও কোনোরকমে ১টা শো দিয়ে ঢাকা অ্যাটাক শুরু করেছিল, তারা প্রথমদিনের হাউজফুল অবস্থার পর শনিবারে সিক্রেট সুপারস্টারকে সরিয়ে (একটা ছোট হলে পাঠিয়ে দিয়ে) তাদের সবচেয়ে বড় হলগুলির একটাতে ঢাকা অ্যাটাক চালায়। এবং সেটাও হাউজফুল, হ্যাঁ ঠিকই শুনেছেন সেটাও হাউজফুল হওয়ার পর আগামীকাল রবিবার ১ টা শো বাড়িয়ে দিয়ে ২ টা শো চালানোর সিদ্ধান্ত নিয়েছে। আই রিপিট, পৃথিবীর সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন, রিগ্যাল তাদের সবচেয়ে ব্যস্ততম লোকেশনগুলোর একটি নিউইয়র্ক সিটিতে অবস্থিত কাফম্যান অ্যাস্টোরিয়াতে আগামীকাল রবিবার একটি বাংলাদেশি সিনেমা ঢাকা অ্যাটাক-এর ১ টা শো বাড়িয়ে দিয়ে ২ টা শো চালানোর সিদ্ধান্ত নিয়েছে (একটা বিকাল ৩টায়, আরেকটা যথারীতি সাড়ে ৯টায়)। বিদেশের মাটিতে বাংলাদেশি কোনো সিনেমার ক্ষেত্রে এমন অকল্পনীয় ঘটনা প্রথম ঘটল।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ