ডেউলোফিউতে বার্সার স্বস্তি


ই-বার্তা প্রকাশিত: ২৫শে অক্টোবর ২০১৭, বুধবার  | বিকাল ০৪:৪৭ ফুটবল

ই-বার্তা ।। জেরার্ড ডেউলোফিউর বার্সেলোনায় যোগ দেয়ার পর চলতি মৌসুমের শুরুটা বেশ বিবর্ণ ছিল। এই স্প্যানিশ তারকা তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে কাতালান ক্লাবটির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন। বার্সার হয়ে এই নিয়ে টানা তিনটি ম্যাচে প্রথম একাদশে জায়গা পেয়েছেন ডেউলোফিউ। প্রতিটি ম্যাচেই আলো কেড়েছেন এই ফরোয়ার্ড।

সেরা একাদশ বাছাই করতে আর্নেস্টো ভালভার্দেকে বেশ হিমশিম খেতে হচ্ছিল। নতুন রিক্রুট উসমান ডেম্বেলে ইনজুরির কারণে লম্বা সময় মাঠের বাইরে চলে যাওয়ায় ডেউলোফিউকে দিয়ে সেই জায়গা পূরণ করতে চেয়েছিলেন বার্সা কোচ। প্রথম দিকে সফলতা না পেলেও এখন স্বস্তি পেতেই পারেন ভালভার্দে।

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে লা লিগা ম্যাচে প্রথম একাদশে জায়গা পেয়েই দারুণ নৈপুণ্য উপহার দেন ডেউলোফিউ। ওয়ান্দা মেত্রোপলিতানোয় পিছিয়ে পড়ার পর এই স্প্যানিশ ফরোয়ার্ডের পাস থেকেই সমতাসূচক গোলটি করেন লুইস সুয়ারেজ।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অলিম্পিয়াকোসের বিপক্ষে ডেউলোফিউ’র শট রুখতে গিয়েই নিজেদের জালে বল পাঠিয়ে দেন ইতালিয়ান ক্লাবটির ডিফেন্ডার নিকোলাউ। এরপর জেরার্ড পিকে লাল কার্ড দেখে মাঠ ছাড়লে তার জায়গায় খেলেন বার্সার নতুন রিক্রুট।

গত শনিবার স্প্যানিশ লা লিগা ম্যাচে মালাগার বিপক্ষে খেলার মাত্র দ্বিতীয় মিনিটেই বার্সেলোনাকে এগিয়ে নেন ডেউলোফিউ। মাঠে তার পারফরম্যান্সই বলে দিয়েছে, বাজে সময় পেছনে ফেলে স্বরূপে ফিরতে শুরু করেছেন ডেউলোফিউ।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ