সেনাবাহিনীর হাতে আটক ৬ গোয়েন্দা পুলিশ


ই-বার্তা প্রকাশিত: ২৫শে অক্টোবর ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৭:২১ অপরাধ

ই-বার্তা ।। সেনাবাহিনী কক্সবাজারের টেকনাফে এক ব্যবসায়ীকে অপহরণের পর ১৭ লাখ টাকা মুক্তিপণ নেওয়ার অভিযোগে কক্সবাজার গোয়েন্দা পুলিশের ৬ সদস্যকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয় অপহৃত ব্যবসায়ীকেও।

টেকনাফ সাবরাং সেনাক্যাম্পের ইনচার্জ মেজর নাজিম জানান, মঙ্গলবার সন্ধ্যায় টেকনাফ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামানের ছোট ভাই, গফুর আলমকে কক্সবাজার থেকে অপহরণ করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

এরপর তাকে মেরিনড্রাইভে আটকে রেখে ক্রসফায়ারের ভয় দেখিয়ে পরিবারের কাছ থেকে টাকা আদায় করে তারা। বুধবার ভোরে মেরিনড্রাইভ থেকে তাদের আটকের পর আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ব্যবসায়ী গফুর আলম বলেন, আমি চায়না মিয়ানমার থেকে আমদানি করি। কালকে সকালে আমরা ইনকাম ট্যাক্স দেওয়ার জন্য গেছিলাম। উকিলের বাসাতে পৌছানোর পর যখন সেই বাসা থেকে বের হয়েছি। তখন আমি হোটেলে গিয়েছিলাম, সেখান থেকে খাওয়ার পর নিচে এসে দাঁড়িয়েছি। ৬-৭ জন লোক আমার নাম জানতে চাইলে নাম বলার পর আমাকে ধরে নিয়ে গেছে।

তিনি আরো বলেন, আমাকে কোথায় নেওয়া হচ্ছে জানতে চাইলে বলে কোনো অসুবিধা হবে না। আমার চোখ বন্ধ করে কোথায় নেওয়া হয়েছে তা আমি জানি না।

টাকার ব্যাপারে সেনাবাহিনীর কর্মকর্তা জানতে চাইলে গফুর বলেন, আমার কাছে এ এস আই ফিরোজ, এ এস আই মোস্তফা ১ কোটি টাকা চেয়েছে। তারা বলে এই টাকা না দিলে তোমাকে ক্রস ফায়ার দিবো। জান চাও নাকি টাকা চাও- বলেও তারা হুমকি দিয়েছে তারা। অনেক দর কষাকষির পর আমার কাছ থেকে ১৭ লাখ টাকা নিয়েছে।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ