আবারও জুটি বাঁধলেন সজল-তানজিন তিশা


ই-বার্তা প্রকাশিত: ২৭শে অক্টোবর ২০১৭, শুক্রবার  | বিকাল ০৩:৫৮ ছোট পর্দা

ই-বার্তা।। সজল ও তানজিন তিশা দুজনেই ছোটপর্দার জনপ্রিয় মুখ। এই জুটির অধিকাংশ নাটকই দর্শক নন্দিত। বেশকিছু দিন পর আবারও সজল-তিশা নতুন একটি খণ্ড নাটকে অভিনয় করলেন। প্রাথমিকভাবে এই নাটকের নাম রাখা হয়েছে অভিনেতা। এটি রচনা ও পরিচালনা করেছেন সোলায়মান জুয়েল।
নাটকের গল্পে দেখা দেখা যাবে, সজল ঢাকাই সুপারস্টার।

নির্মাতা-প্রযোজক তার বাড়ির দরজায় লাইন দিয়ে দাঁড়িয়ে থাকে। কিন্তু সজলের বউ তিশা একটি দুর্ঘটনায় মারা যান। এটা সজল মেনে নিতে পারেন না। স্ত্রীর বিয়োগে বারবার সে সুইসাইড করতে গিয়ে ফিরে আসে। বউ ছাড়া তার বেঁচে থাকা অর্থহীন বলে মনে হয়। কিন্তু সজলের স্ত্রীর মৃত্যু কি আসলেই একটি দুর্ঘটনা? এ প্রশ্ন থেকেই নাবিল নামের একজন সজলের কলকাঠি নাড়তে থাকে। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

সজল বলেন, ভালো গল্প, স্ক্রিপ্ট কিংবা টুইস্ট না থাকলে সে ধরণের নাটকে কাজ করছিনা। অভিনেতা নাটকের সবকিছুই চমৎকার। গল্পের পরতে পরতে চমক রয়েছে। আমার চরিত্রেও ভ্যারিয়েশন পাবেন দর্শকরা।

তানজিন তিশা বলেন, সজল ভাইয়ের সঙ্গে আমার ক্যামেস্ট্রি সবসময় জমজমাট। শুধু পর্দায় নয়, পর্দার বাইরেও আমরা খুব ভালো বন্ধু। আমাদের এবারের কাজটি অন্যান্য কাজগুলোর চেয়ে একেবারেই আলাদা। নাটকটি দর্শকদের দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

সজল-তানজিন তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, নীলা, সোহান খান ও অপূর্ব জুনিয়র। শিগগির ‘অভিনেতা’ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে।




সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ