নিখোঁজ আ.লীগ নেতার অর্ধগলিত লাশ উদ্ধার


ই-বার্তা প্রকাশিত: ২৮শে অক্টোবর ২০১৭, শনিবার  | দুপুর ১২:৩৫ ময়মনসিংহ

ই-বার্তা।। ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রতিবেশির সেপটিক ট্যাংক থেকে এক আওয়ামী লীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম মুর্শিদ মন্ডল (৪২)। তিনি এক সপ্তাহ আগে বাড়ির সামনে থেকে ‘নিখোঁজ’ হন বলে জানিয়েছে পরিবার।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মুর্শিধ মন্ডল নিগুয়ারী ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ছিলেন।

জানা যায়, আ.লীগ নেতা মুর্শিদ মন্ডলকে গত ২১ অক্টোবর শনিবার রাতে প্রতিবেশী আজিম উদ্দিন বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এ ঘটনার পর থেকে মুর্শিদ মন্ডল নিখোঁজ ছিলেন। পরে ২৩ অক্টোবর সোমবার মুর্শিদ মন্ডলের বড় ভাই খোরশেদ আলম মন্ডল বাদী হয়ে বেলদিয়া গ্রামের আজিম উদ্দিন ও আজিজ ঢালীসহ অজ্ঞাত আরো সাতজনকে আসামি করে পাগলা থানায় অপহরণ মামলা করেন। পুলিশ অভিযুক্ত আজিম উদ্দিনকে প্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

এলাকাবাসীর বরাত দিয়ে পাগলা থানা পুলিশ জানায়, শুক্রবার বিকেলে মান্নানের বাড়ির পাশের একটি মৎস্য খামারে মাছ ধরার সময় শ্রমিকরা পঁচা দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ রাত সাড়ে ৮টায় পাইথল ইউনিয়নের বেলদিয়া গ্রামের আব্দুল মান্নানের বাড়ির পরিত্যক্ত টয়লেটের সেপটিক ট্যাঙ্কি থেকে মুর্শিদ মন্ডলের গলিত মৃতদেহ উদ্ধার করে।

নিহত মুর্শিদের পরিবারের দাবি, প্রতিবেশী আজিম উদ্দিনের সাথে তাদের পূর্ব বিরোধ ছিল।

পাগলা থানার অফিসার ইনচার্জ চাঁন মিয়া বলেন, শুক্রবার রাতে মুর্শিদ মন্ডলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

ময়মনসিংহ এর আরও সংবাদ