শাকিবের বিরুদ্ধে মামলায় অপুর ক্ষোভ


ই-বার্তা প্রকাশিত: ৩০শে অক্টোবর ২০১৭, সোমবার  | সন্ধ্যা ০৬:৪৬ সিনেমা

ই-বার্তা।। রাজনীতি ছবির অভিনেতা শাকিব খান, নির্মাতা বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে হবিগঞ্জের ইজাজুল মিয়ার দায়ের করা মামলাটি উদ্দেশ্য প্রণোদিত। বললেন শাকিবের স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

ক্ষোভ প্রকাশ করে এ নায়িকা বলেন, এরকম একটি হালকা বিষয় নিয়ে তো মামলা করতে হয় না। ইজাজুল মিয়া চাইলে সহজেই ফোন নম্বরটা বদলে ফেলতে পারতেন। কিংবা নতুন ফোন নম্বর নিয়ে নিতে পারতেন। আলোচনায় আসার জন্যই ইজাজুল মামলাটি করেছেন।

অপু বলেন, কেউ ইজাজুলকে দিয়ে মামলাটি করিয়ে মজা নিচ্ছেন। শাকিবের মতো সুপারস্টারের বিরুদ্ধে মামলা করে ইজাজুল আলোচনায় আসতে চাইছেন। এই সহজ জিনিসটা নিশ্চয় সবাই বুঝবেন।

এদিকে মামলার বিষয়ে এখনো কিছুই জানেন না বলে জানান রাজনীতি ছবির পরিচালক বুলবুল বিশ্বাস। রোববার দুপুরে বুলবুল বিশ্বাস বলেন, আমি এখনো বিষয়টি সম্পর্কে কিছুই জানি না। বিস্তারিত জেনে মন্তব্য করব।
আজ রোববার(২৯ অক্টোবর) সকাল ১১টায় হবিগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি করা হয়। দুপুর দুইটায় আদালত মামলাটি গ্রহণ করে ডিবি পুলিশকে ১৮ ডিসেম্বর এ তদন্তের প্রতিবেদন জমা দেবার নির্দেশ দেন।

বুলবুল বিশ্বাস পরিচালিত রাজনীতি সিনেমায় একটি মোবাইল ফোন নম্বর ব্যবহার করা হয়। এই নম্বরটি ইজাজুলের ব্যক্তিগত ফোন নম্বর। এ নিয়ে ব্যক্তিগত জীবনে নানা রকম সমস্যার মধ্যে পড়েছেন বলে মামলার অভিযোগে বলেন ইজাজুল।

গেলো ঈদ-উল-ফিতরে সারাদেশে মুক্তি পায় শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’। ছবিটিতে আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, আলীরাজ, সাদেক বাচ্চু, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ