নেইমার-কাভানি গোল যুদ্ধ


ই-বার্তা প্রকাশিত: ২৭শে নভেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৩:৩৯ ফুটবল

ই-বার্তা ।। নেইমার ও এডিনসন কাভানির পেনাল্টি, ফ্রিকিক কে নেবেন—তা নিয়ে শুরুতে কিছুটা মনোমালিন্য হয়েছিল। সেসব হয়তো মিটিয়েই নিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইনের এ দুই তারকা। তবে নিজেদের মধ্যে গোল করার প্রতিযোগিতাটা থামাননি দুজনেই। একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে গোল করে চলেছেন কাভানি-নেইমার। মোনাকোর বিপক্ষেও রোববার গোল করেছেন দুজনেই। তাঁদের দল পিএসজিও মোনাকোর বিপক্ষে জিতেছে ২-১ গোলের ব্যবধানে।

মোনাকোর মাঠে খেলতে গিয়ে শুরুতেই এগিয়ে গিয়েছিল পিএসজি। ১৯ মিনিটের মাথায় ম্যাচের প্রথম গোলটি করেছিলেন কাভানি। পিএসজি প্রথমার্ধও শেষ করেছিল ১-০ ব্যবধানে এগিয়ে থেকে। দ্বিতীয়ার্ধে ৫৭ মিনিটের মাথায় পেনাল্টি থেকে দলের পক্ষে দ্বিতীয় গোল করেছেন নেইমার। পিএসজির জয়ও প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল তখনই। ৮১ মিনিটে মোনাকোর পক্ষে সান্ত্বনাসূচক একটি গোল করতে পেরেছেন জোয়াও মোর্টিনহো।

২০১২-১৩ মৌসুম থেকে টানা চারটি মৌসুম ফ্রেঞ্চ লিগের শিরোপা উঠেছিল পিএসজির ঘরে। গতবার তাদের পেছনে ফেলে শিরোপা জিতেছিল মোনাকো। এবার হয়তো আবার হারানো সাম্রাজ্য পুনরুদ্ধার করতে পারবে পিএসজি। ১৪ ম্যাচ শেষে ৩৮ পয়েন্ট নিয়ে সবার চেয়ে অনেক ওপরে আছে নেইমার-কাভানিদের দল। দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা লিঁও ও মোনাকোর ঘরে জমা হয়েছে ২৯ পয়েন্ট।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ