চাঁপাইনবাবগঞ্জে ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণ নিহতঃ # ৩


ই-বার্তা প্রকাশিত: ২৮শে নভেম্বর ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৩:৪৫ অপরাধ

ই-বার্তা ।। চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী চরআলাতুলি মধ্যচরে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় বাড়ির ভেতর থেকে বোমা বিস্ফোরণে সন্দেহভাজন তিন জঙ্গি নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে নিহত তিন ‘জঙ্গি’র মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় বাড়ির মালিকসহ তিনজনকে আটক করা হয়েছে। তারা হলেন- বাড়ির মালিক রাশিকুল, তার স্ত্রী নাজমা ও শ্বশুর খোরশেদ আলী। রাশিকুল একই এলাকার আতাউর রহমান পাকুর ছেলে।

ঘটনাস্থল থেকে ২টি পিস্তল, ১২টি পাওয়ার জেল, ৭টি ডেটোনেটর, তিনটি হাতবোমা উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, ভোররাত ৪টার দিকে চরআলাতুলি ইউনিয়নের আলাতুলি মধ্যচরের মধ্যে জঙ্গিদের অবস্থান নিশ্চিত হয়ে ওই বাড়িটি ঘেরাও করে তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। এ সময় ভেতর থেকে জঙ্গিরা গুলি ছোড়ে। র‌্যাব পাল্টা গুলি চালায়। এ সময় বাড়ির ভেতরে উচ্চক্ষমতাসম্পন্ন বোমা বিস্ফোরণের ফলে আগুন লেগে যায়।

পরে দুপুরে ওই বাড়ির ভেতরে ঢুকে তিনজনের লাশ পাওয়া যায়।

এর আগে এ ঘটনায় সকাল ৯টার দিকে জঙ্গি বাড়ির মালিক রাশিকুল ও তার স্ত্রী নাজমা এবং শ্বশুর খোরশেদ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

তিনি আরও বলেন, বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে গিয়ে দুই শক্তিশালী বোমা নিষ্ক্রিয় করেছে। ঘটনাস্থল থেকে ২টি পিস্তল, ১২টি পাওয়ার জেল, ৭টি ডেটোনেটর, তিনটি হাতবোমা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থলে কাজ করছেন সিআইডি ক্রাইম সিন ইউনিট বলে জানান র‌্যাবের পরিচালক।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ