গুরুদাসপুরে প্রতিবেশীর ট্রাঙ্কে শিশুর বস্তাবন্দি লাশ


ই-বার্তা প্রকাশিত: ৭ই মে ২০১৭, রবিবার  | রাত ১২:২৫ রাজশাহী

তারিকুল হাসান

নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈর বাজারের এর ঘোষপাড়া এলাকা থেকে শনিবার (৬ই মে) বিকেলে আড়াই বছর বয়সী এক শিশুর বস্তায় জড়ানো ট্যাঙ্কেবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ওঁই শিশুর নাম দৃষ্টি ঘোষ। চাঁচকৈর বাজারের চা বিক্রেতা মোহন ঘোষের মেয়ে। শুক্রবার (৫ই মে) সকাল এগারটা থেকে নিখোঁজ শিশু দৃষ্টি ঘোষের বস্তাবন্দি মরদেহ পরেরদিন শনিবার বিকেল ৩টায় তাদের প্রতিবেশী প্রদীপ সরকারের ঘরের খাটের নিচে থাকা ট্যাঙ্কেবন্দী অবস্তায় উদ্ধার করা হয়েছে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলন, ‘মোহন ঘোষ গতকাল বিকেল পাঁচটায় তাঁর মেয়ে নিখোঁজ হয়েছে মর্মে গুরুদাসপুর থানায় একটি জিডি করেন। শনিবারে ঘোষপাড়া এলাকায় টানা তল্লশি চালানো হয়। তল্লাশি চালাতে গিয়ে মোহনের প্রতিবেশী প্রদীপ সরকারের শয়ন ঘরের খাটের নিচে থেকে ট্যাঙ্কে আটকানো বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। হত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে। শিশুর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কিভাবে হত্যা করা হয়েছে তা পোস্টমর্টেম রিপোর্টের পর জানা যাবে।’
‘এঘটনায় ওই শিশুর পিতা মোহন ঘোষ বাদী হয়ে প্রদীপ সরকার (৪০), তার স্ত্রী রীতা রানীকে (৩৫) অভিযুক্ত করে মামলা করেছেন। তবে জিজ্ঞাসাবাদের জন্য প্রদীপের ছেলে হৃদয় (১২) ও ব্রজ দাস নামের দুইজনকে আটক করা হয়েছে।’
এঘটনায় আটককৃত রিতা রানী জানান, তার মেয়ের সাথে দৃষ্টি তাদের খাটের ওপর খেলতে ছিল। চুনুর কৌটা নিয়ে তাদের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে খাট থেকে ঘরের মেঝেতে পড়ে মাথায় লেগে অচেতন হয়ে পড়ে মারা যায়। ওই সময় ভয়ে দৃষ্টিকে একটি বস্তার ভিতর ভরে টিনের ট্যাঙ্কে লুকিয়ে রাখি।
নিহত দৃষ্টির মা লক্ষীরানী ঘোষ তার মেয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সর্বশেষ সংবাদ

রাজশাহী এর আরও সংবাদ