ডিবি পরিচয়ে এক ব্যক্তিকে তুলে নেওয়ার অভিযোগ


ই-বার্তা প্রকাশিত: ১৮ই মে ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৫:২৪ খুলনা

ই-বার্তা।। যশোরের শার্শা উপজেলা থেকে হাতেম মোল্লা নামে এক ব্যক্তিকে ডিবি পুলিশ পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তারা স্ত্রী নাসিমা খাতুন বুলু এই অভিযোগ করেন।

তার স্ত্রী এসময় বলেন, সাতদিন আগে তাকে তুলে নেওয়া হলেও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন শাখায় খোঁজ নিয়ে তার সন্ধান পাওয়া যায়নি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ১০ মে বিকালে হাতেম মোল্লা বাড়িতে ছিলেন। এ সময় একই উপজেলার গোগা বিলপাড়া এলাকার জিল্লুর রহমান তাদের বাড়িতে যান। পরে তিনি মোবাইলফোনে অজ্ঞাত পাঁচজনকে ডেকে আনেন। তারা এসে ডিবি পুলিশ পরিচয়ে অস্ত্রের মুখে হাতেম মোল্লাকে হাতকড়া পরিয়ে তুলে নিয়ে যায়। পরদিন পরিবারের সদস্যরা যশোর ডিবি অফিসে যোগাযোগ করেন। কিন্তু সেখান থেকে জানানো হয়, তাকে আটক করা হয়নি। পরে ডিবি পুলিশের পরামর্শে তারা শার্শা থানায় যোগাযোগ করেন। কিন্তু সেখান থেকে জানানো হয়, হাতেম ডিবি পুলিশের কাছে আছেন। কয়েকদিন অপেক্ষা করার পরামর্শ দেওয়া হয়। সর্বশেষ ১৫ মে তারা আবারও থানায় যান। কিন্তু হাতেম মোল্লার কোনও সন্ধান পাননি।

এ ব্যাপারে যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাউল হক বলেন, ‘আমরা হাতেম মোল্লা নামে কাউকে আটক করিনি। এমনকি ঘটনার দিন আমাদের কোনও টিম শার্শায় অভিযানেও যায়নি।’

নিখোঁজ হাতেম মোল্লা শার্শা উপজেলার অগ্রভূলট গ্রামের বাসিন্দার।

সর্বশেষ সংবাদ

খুলনা এর আরও সংবাদ