বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন আবু বকর সিদ্দিক


ই-বার্তা প্রকাশিত: ৩০শে মে ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৬:০১ রাজনীতি

ই-বার্তা ।। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নতুন সদস্য নির্বাচিত হয়েছেন আবু বকর সিদ্দিক। তিনি কমিটির নতুন সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় মিষ্টি বিতরণ করে আনন্দ উল্লাস করেন ইউএই এর আওয়ামী পরিবার ও কমিউনিটির সিনিয়র নেতৃবৃন্দ।

এদিকে আবু বকর সিদ্দিক দেশের অর্থনীতিকে নতুন সম্ভাবনার দিকে এগিয়ে নিয়ে যেতে মনে প্রাণে দৃঢ় প্রত্যয় গড়েছেন। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নির্বাচিত হয়ে তিনি বলেন, ”ভবিষ্যতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা্দেশ গড়ার প্রত্যয়ে ভুমিকা রেখে অর্থনৈতিক সেক্টরে কাজ করে দেশের অর্থনীতির ভিত্তি শক্ত করার জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।”

আবু বকর সিদ্দিকের গ্রামের বাড়ি পশ্চিম সিকদার পাড়া মাতাবাড়ি হলেও ছোটবেলা থেকেই শহরের রাজনীতির সাথে সম্পৃক্ত। এক সময় তিনি চট্টগ্রাম সরকারী সিটি কলেজ ছাত্রলীগ-ছাত্র সংসদের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। তিনি অর্থনীতি নিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চট্টগ্রাম সরকারী সিটি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০১১ সালে অনার্স এবং ২০১২ সালে মাস্টার্স পাশ করেন। তিনি অনার্সে প্রথম শ্রেণির ফলাফল নিয়ে উত্তীর্ণ হয়।
বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজ কল্যাণ নিয়ে ইভিনিং মাস্টার্সে অধ্যয়নরত থাকলেও তাঁর স্বপ্ন ঢাবির অর্থনীতিতে এমপিল এ ভর্তি হয়ে যেন পরবর্তীতে পিএইচডি করতে পারেন।

এদিকে ইউএই তে আনন্দ উল্লাসে তাঁর শুভাকাঙ্ক্ষীরা মিষ্টি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার- ৩ আসনে মাননীয় সংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, আলহাজ্ব আল মামুন সরকার-সভাপতি ইউএই আওয়ামীলীগ, আয়ুব আলী বাবুল, সভাপতি বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই, মোহাম্মদ ইসমাঈল বিশিষ্ট ব্যবসায়ী, কাজী মোহাম্মদ আলী, ভারপ্রাপ্ত সভাপতি- দুবাই বঙ্গবন্ধু পরিষদ, ইঃআবুনাছের দুবাই কমিউনিটির নেতা, ইসমাঈল গনি চৌধুরী-সভাপতি, আজমান বঙ্গবন্ধু পরিষদ, সাহা মাখসুদ- সভাপতি, শারজাহ বঙ্গবন্ধু পরিষদ, দেলোওয়ার আহম্মদ-সভাপতি দুবাই আওয়ামীলীগ, সাইফুজ্জামান- দুবাই কমিউনিটির নেতা, কাউছারনাহার- সভাপতি, ইউ এ ই বঙ্গবন্ধু মহিলা পরিষদ, আবুল হোসেন সভাপতি ইউএই আওয়ামী সেচ্ছাসেবকলীগ, ফাহাদ আলী ফাহাদ- সাঃ সম্পাদক আওয়ামী সেচ্ছাসেবকলীগ, ইঃ এনামুল হক( এনাম) সভাপতি, শারজাহ আওয়ামী যুবলীগ, সাহাবউদ্দীন চৌধুরী – সভপতি, দুবাই সেচ্ছাসেবকলীগ, মীর মোঃ খালেদ –সাঃ সম্পাদক, দুবাই সেচ্ছাসেবকলীগ, মোঃ আবুতৈয়ব রাসেল-সদস্য সচিব, আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি, ইউএই উপস্থিতি ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন, সাংবাদিক মাইটীভির সিরাজুল হক, আরটিভির আলম রনি, এনটিভির শিবলী আল সাদিক, একুশে টিভির শামসু প্রমুখ।
এছাড়াও কমিউনিটির সিনিয়র নেতৃবৃন্দ সহ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, বঙ্গবন্ধু পরিষদসহ ও আরো অনেকে উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ