সাত মাস পরে খোজ মিললো অপহৃত ডা. ইকবাল মাহমুদের


ই-বার্তা প্রকাশিত: ১লা জুন ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০১:১৭ অপরাধ

ই-বার্তা ।। রাজধানীর ধানমন্ডি থেকে অপহৃত ডা. ইকবাল মাহমুদের প্রায় সাত মাস পরে খোজ মিললো ।চোখ বাধা অবস্থায় তাঁকে লক্ষ্মীপুরের বাড়ীর পাশে ফেলে রেখে যায় অপহরণকারীরা।

স্বজনরা জানায়,বুধবার রাত সোয়া এগারোটার দিকে ঢাকা-লক্ষ্মীপুর সড়কে চোখ বেঁধে ফেলে রেখে যায় অপহরণকারীরা। ওই এলাকা থেক স্থানীয় লোকজনের সহায়তায় বাসায় পৌঁছান ডা. ইকবাল। অপহৃত হওয়ার পর গত সাত মাসই তাকে চোখ বেঁধে বিভিন্ন জায়গায় স্থানান্তর করা হয়েছে বলে জানায় তার স্বজনরা।

তবে ডা. ইকবালের শরীরে নির্যাতনের কোন চিহ্ন নেই বলেও জানায় তার পরিবার। ২০১৬ সালের ১৪ অক্টোবর রাত ৩টার দিকে ঢাকার সায়েন্স ল্যাবরেটরির সামনে থেকে একটি সাদা মাইক্রোবাসে করে ডা. ইকবালকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। ২৮তম বিসিএসে উত্তীর্ণ হয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে কর্মরত ছিলেন ডা. ইকবাল।

গত বছরের ১৪ অক্টোবর রাত ১০টার দিকে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া রয়েলকোচ বাসে করে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে এনেসথেসিয়ার উপর প্রশিক্ষণের জন্য ডা. ইকবাল মাহমুদ ঢাকায় আসেন।
ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকার সাইন্স ল্যাবরেটরি এলাকায় বাস থেকে নামলে ওই স্থানে থাকা একটি সাদা মাইক্রোবাসে করে তাকে অজ্ঞাত লোকজন তুলে নিয়ে যায়।

অপহরণের সাত মাস পর অবশেষে বুধবার রাতে চোখ বাঁধা অব্স্থায় ফেলে রেখে গেলে স্থানীয়দের সহায়তায় তিনি লক্ষ্মীপুরের বাসায় ফেরেন।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ