দঙ্গলের পর এবার চীনে মুক্তি পাচ্ছে বাহুবলী ২


ই-বার্তা প্রকাশিত: ১৮ই জুন ২০১৭, রবিবার  | দুপুর ০২:২০ বলিউড

ই-বার্তা বিনোদন ডেস্ক।। চীনের মাটিতেই শুরু হতে চলেছে দুই মহারথীর মহাযুদ্ধ। এক দিকে বাহুবলী, অন্য দিকে দঙ্গল। একদিকে ভারতের বক্স অফিসে এত দিনের সমস্ত রেকর্ড ভেঙে ১৮০০ কোটির ব্যবসা করেছে এস এস রাজামৌলির বাহুবলী ২ দ্য কনক্লুশন।অন্যদিকে চীনে রিলিজের পর থেকে একের পর এক রেকর্ড করেই চলেছে দঙ্গল। আয় করেছে প্রায় ১১৫০ কোটি টাকা।

আগামী ১৭ সেপ্টেম্বরের ড্রাগনের দেশে মুক্তি পেতে চলেছে বাহুবলী ২ দ্য কনক্লুশন। এক সঙ্গে ৪০০০টি স্ক্রিনে মুক্তি দেয়া হবে ছবিটি।

সিনে বিশেষজ্ঞদের মতে, চীনে খুব সহজেই বক্স অফিসের দৌড়ে আমির খানকে পিছনে ফেলে দেবেন প্রভাস। কারণ, এখনও পর্যন্ত চীন বাদে সারা বিশ্বে দঙ্গলের রোজগার ৭৫০কোটি। আর শুধুমাত্র চিনেই আয় ১১৫০ কোটি টাকা। অন্য দিকে শুধুমাত্র দেশেই বাহুবলীর রোজগার প্রায় ১৮০০ কোটি টাকা। বিশ্বে এই ছবির গ্রস রোজগার ৩০০০ কোটি টাকা।

বিশেষজ্ঞদের ধারণা, সারা বিশ্বকে যে ভাবে মাতিয়ে রেখেছে বাহুবলী, তাতে চীনেও তার ব্যতিক্রম হবে না। ফলে দঙ্গলের রেকর্ড ছাপিয়ে যেতে খুব বেশি সময় নেবে না এই ছবি। এদিকে ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা জানিয়েছেন, চীনের পাশাপাশি এই বছরের শেষের দিকে জাপান, কোরিয়া ও তাইওয়ানেও মুক্তি পাবে বাহুবলী ২ দ্য কনক্লুশন।


ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ