টেইলর সুইফটের মামলার শুনানি


ই-বার্তা প্রকাশিত: ১৩ই আগস্ট ২০১৭, রবিবার  | দুপুর ০২:১১ সংগীত

ই-বার্তা ।। টেইলর সুইফট কে চেনেনা এমন মানুষ খুজেঁ পাওয়া দুস্কর। তিনি তার গানের মাধ্যমে জিতে নিয়েছেন কোটি মানুষের মন। বিভিন্ন সময়ে বিভিন্ন কারনেই তিনি সমালোচনার শিকার হয়েছেন। তার বিভিন্ন কারনেই তিনি সমালোচনার শিকার হয়েছেন। তার বিভিন্ন তারকার সাথে বন্ধুত্ব, প্রেম, বিচ্ছেদ অনেক কিছুই ছিলো এইসব আলোচনা সমালোচনার কারণ।

সম্প্রতি জানা গেল ইচ্ছাকৃত ভাবে তার স্কার্টের ভেতর হাত ঢুকিয়ে তার নিতম্ব স্পর্শের চেষ্টা করেছিল ডিজে ডেভিড মুলার। এই ব্যাপারে সাক্ষী দিয়েছে টেয়লর সুইফটের দেহরক্ষী ।

ঘটনার শুরু আজ থেকে আরো চার বছর আগে । চার বছর আগে টেয়লর একটি মামলা দায়ের করেন মুলারের বিপক্ষে । তিনি দাবি করেন মুলার তাকে ইচ্ছাকৃত ভাবে স্পর্শ করেছেন।কিন্তু মুলার জানান তিনি ইচ্ছা করে কিছু করেন নি । ২০১৩ সালে ছবি তোলার সময় টেয়লর কে যৌন হয়রানি মূলক আচরণ করেছিলেন এই দাবিতে চাকরি হারান মুলার। পরবর্তীতে আত্নপক্ষ সমর্থনে তিনি টেয়লরের বিপক্ষে মামলা করেন। এরপর যৌন হয়রানির জন্য পাল্টা মামলা করেন টেয়লর।

সেই মামলারই শুনানি ছিলো। ছয়জন নারী এবং দুইজন পুরুষ বিচারক নিয়ে বিচারসভার আয়োজন করা হয়। মুলারের আইনজীবী গ্যাব্রিয়েল ম্যাকফারল্যান্ড টেয়লরের কাছে সেদিনের ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বিচারকদের সামনে জানান, মুলার ইচ্ছা করে তার স্কার্টের ভেতর হাত দিয়েছিলেন ।
টেয়লরের এই ধরনের বক্তব্য স্বভাবতই মুলারের অস্বস্তির কারন হয়ে দাড়িয়েছিল।



সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ