ডিবি পুলিশের এক কনস্টেবলকে কুপিয়ে হত্যা


ই-বার্তা প্রকাশিত: ২রা সেপ্টেম্বর ২০১৭, শনিবার  | রাত ১০:২২ অপরাধ

ই-বার্তা ।। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের লোকজন ডিবি পুলিশের এক কনস্টেবলকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

সময় ছুরির আঘাতে আরো ১৬ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার নদীবেষ্টিত দুর্গম কালাপাহাড়িয়া ইউনিয়নে শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত কনস্টেবলের নাম রুবেল(৩০)। তিনি ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও আওয়ামী লীগ নেতা রূপ মিয়ার ছেলে এবং ঢাকা ডিবি পুলিশের কনস্টেবল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন সমর্থক মহিউদ্দিন, বেদেন ও ইউনিয়ন ছাত্রদল সভাপতি ফরিদের সঙ্গে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে রূপ মিয়া মেম্বারের বিরোধ চলছিল।
বিরোধের জের ধরে শুক্রবার বিকেলে চেয়ারম্যানের সমর্থকরা রূপ মিয়ার কালাপাহাড়িয়ার বাড়িতে হামলা চালায়। ঈদ ছুটিতে আসা কনস্টেবল রুবেলকে পেয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে তারা।

এসময় যারা বাধা দিতে, তাদেরকেও ছুরিকাঘাত করে তারা। এছাড়া আতঙ্ক সৃষ্টির জন্য গুলি করে করে তারা।

রূপ মিয়া জানান, তার ছেলে রুবেল ঢাকা ডিবিতে কর্মরত। ঈদের ছুটিতে বাড়ি আসলে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালাপাহাড়িয়া ইউনিয়ন পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, খবর শুনে জেলা পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ