পেনাল্টির দায়িত্ব ছাড়তে কাভানিকে অর্থের প্রস্তাব সত্য নয়


ই-বার্তা প্রকাশিত: ২৬শে সেপ্টেম্বর ২০১৭, মঙ্গলবার  | দুপুর ১২:৩২ ফুটবল

ই-বার্তা।। কে নিবেন পেনাল্টির শর্ট? সবশেষ শোনা যাচ্ছে কাভানির কাছ থেকে এই দায়িত্ব নেইমারকে দিতে ১০ লাখ ইউরো প্রস্তাব করেছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি! যদিও এই খবর সত্য নয় বলেই দাবি তার।

লিওঁর বিপক্ষে গত হোম ম্যাচে ঘটেছিল এই ঘটনা। স্পট-কিক নিয়ে মাঠে কথা-কাটাকাটি হয় নেইমার ও কাভানির। দ্বিতীয়ার্ধে ঘটে যাওয়া এই ঘটনাই পরে আলোচিত হয় সবচেয়ে বেশি। যেই ঘটনা গড়ায় ড্রেসিংরুমেও। পিএসজি কোচ উনাই এমেরিও অবশ্য সংবাদ সম্মেলনে দুই খেলোয়াড়কে বিষয়টি সমাধান করতে বলেছেন।

খেলার সময় নেইমার স্পট কিক নিতে চাইলেও তাতে রাজি হননি কাভানি। বলা হচ্ছে দ্বিতীয়বার এমন ঘটনা ঘটেছে দুজনের মাঝে। আর সেই ঝামেলা মেটাতেই মুখরোচক নানা খবর ভেসে বেড়াচ্ছে সংবাদ মাধ্যমে। এরপর নড়ে চড়ে বসে পিএসজি। ফরাসি পত্রিকা লে পেরিসিয়েন সোমবার জানিয়েছে, এমন খবর সত্য নয়।

টুইটারে ফরাসি এই পত্রিকা জানিয়েছে, ‘অর্থের বিনিময়ে কাভানির কাছ থেকে স্পক কিক ফিরিয়ে নেওয়ার যেই খবরটি রয়েছে তা আনুষ্ঠানিকভাবে নাকচ করেছে পিএসজি।

গত সপ্তাহে মঁপেলিয়ের সঙ্গে গোল শূন্য ড্রয়ের ম্যাচে ছিলেন না নেইমার। তবে এই সপ্তাহে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলার সম্ভাবনা রয়েছে কাভানি ও নেইমারের।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ