এক নারীকে ২৩ জন মিলে ধর্ষণ


ই-বার্তা প্রকাশিত: ৩০শে সেপ্টেম্বর ২০১৭, শনিবার  | দুপুর ০২:৫৪ এশিয়া

ই-বার্তা ।। রাজস্থানের বিকানেরে দিল্লির ২৮ বছর বয়সী এক নারী অপহরণ হয়ে ২৩ জনের দ্বারা দফায় দফায় ধর্ষণ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্তদের মধ্যে দু’জনকে শনাক্ত করেছে পুলিশ। ওই দু’জন-সহ ২৩ জন অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে বলে জানায় পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে ছ’জনকে গ্রেফতারও করা হয়েছে।

বিকানেরের পুলিশ সুপার সওয়াই সিংহ গোদারার সঙ্গে গত মঙ্গলবার দেখা করেন ওই নারী। তার ভাষ্যমতে, দুপুরে তিনি যখন জয়পুর রোডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তখ দু’জন তরুণ তাকে জোর করে গাড়িতে তোলে। চলন্ত গাড়িতেই তাকে ধর্ষণ করে ওই দুই যুবক। তারপর তারা আরও ছয়জনকে ডেকে নেয় তারা। তারা এসেও ধর্ষণ করে ওই যুবতীকে। এরপর স্থানীয় একটি গ্রামে সরকারি পাওয়ার সাব স্টেশনে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে আরও অনেকে মিলে তাকে ধর্ষণ করে।

ওই নারী দাবী করেন, ২৬ সেপ্টেম্বর অর্থাৎ পরেরদিন ভোরে যেখান থেকে তাকে অপহরণ করা হয়েছিল, সেখানেই ফেলে দিয়ে পালিয়ে যায় ওই দুই অভিযুক্ত যুবক।

এদিকে স্থানীয় পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এফআইআরে যে জায়গায় কথা উল্লেখ করা হয়েছে সেখান থেকে কনডম উদ্ধার করেছে পুলিশ। দু’জন অভিযুক্তকেও শনাক্ত করা গেছে। নির্যাতিতার জবানবন্দিও রেকর্ড করেছেন তদন্তকারীরা।

সর্বশেষ সংবাদ

এশিয়া এর আরও সংবাদ