জীবিত অবস্থায় ৩০ জন মানুষের মাংস খেল এক দম্পতি (ভিডিও সহ)


ই-বার্তা প্রকাশিত: ৩০শে সেপ্টেম্বর ২০১৭, শনিবার  | বিকাল ০৩:৫২ অন্যান্য

ই-বার্তা ।। দক্ষিণ রাশিয়ার ক্রাসনোদার শহর থেকে আটক করা হয়েছে এক মানুষের মাংস খাদক দম্পতিকে। তারা হলেন- দিমিত্রি বাকসিভ এবং তার স্ত্রী নাতালিয়া বাকসিভাক।

এ পর্যন্ত প্রায় ৩০ জন মানুষকে খুন করে তাদের মাংস খেয়েছে ওই দম্পতি। প্রথমে তারা মাদকদ্রব্য খাইয়ে অজ্ঞান করত এবং জীবন্ত অবস্থায় তাদের ছাল ছাড়িয়ে নিয়ে মৃতদেহের সঙ্গে সেলফি তুলত ওই দম্পতি। সবশেষে নরমাংস এক সাথে খেত তারা।

দিমিত্রির বন্ধুমহল থেকে জানা যায়, তাদেরকে কখনওই ঘরে ঢুকতে দিত না দিমিত্রি ও তার স্ত্রী। তবে ঘরের মধ্যে যে এমন ভয়ংকর ঘটনা চলছে তা কোন ভাবেই টের পেতেন না তারা।

রাশিয়ান পুলিশ জানায়, ক্রাসনোদার শহরের রাস্তায় একটি মোবাইল ফোন পায় পুলিশ। ফোনটিতে মানব শরীরের কাঁটা-ছেড়া অঙ্গের ছবি এবং তার সাথে সেলফি দেখে চমকে যান পুলিশ সদস্যদের।

তারপরেই ছবির ব্যক্তি ও মোবাইল ফোনের জের ধরে তদন্তে নামে পুলিশ। এক পর্যায়ে ওই দম্পতির সামরিক একাডেমির বাড়িতে মধ্যবয়সী এক নারীর ছিন্ন-বিচ্ছিন্ন মরদেহ পাওয়া যায়। এরপর ওই দম্পতিকে গ্রেফতার করা হয়।

রাশিয়ার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম জানিয়েছে, পুলিশ ওই দম্পতির বাড়ি তল্লাশি করে মানুষের শরীরের কিছু অঙ্গ-প্রত্যঙ্গ পেয়েছে, যার অনেকগুলো আবার কাঁচের পাত্রে সংরক্ষণ করে রাখা। জিজ্ঞাসাবাদে অপরাধের কথা স্বীকার করেছে তারা।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ