ব্যালন ডিঅর বিক্রি করে অসুস্থ শিশুদের সাহায্য করলেন রোনালদো


ই-বার্তা প্রকাশিত: ৫ই অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০১:৪৮ ফুটবল

ই-বার্তা।। ক্রিস্টিয়ান রোনালদোর মাঠের প্রতিভার কথা আমরা সবাই জানি। তবে মাঠের বাইরেও যে তিনি বড় মনের অধিকারী তা আরও একবার প্রমাণ করলেন। এবার অসুস্থ শিশুদের কল্যাণে নিজের ব্যালন ডিঅরের একটি নিলামে বিক্রি করলেন।

সারা বিশ্বের অসুস্থ শিশুদের সহায়তাকারী প্রতিষ্ঠান মেক-এ-উইশ ফাউন্ডেশনের সঙ্গে দীর্ঘদিন ধরে আছেন ক্রিস্তিয়ানো রোনালদো। এর মাধ্যমে আর্থিকভাবে সহায়তার পাশাপাশি শিশুদের শুভ কামনা জানাতে তৎপর থাকেন পর্তুগিজ ফুটবল তারকা। তবে এবার তিনি তাদের পাশে দাঁড়ালেন অভূতপূর্ব কায়দায়। নিজের চার ব্যালন ডিঅরের একটি নিলামে বিক্রি করে সেই অর্থ দিলেন মেক-এ-উইশ ফাউন্ডেশনকে।

লন্ডনের ডরচেস্টার হোটেলে ফাউন্ডেশনটির ‘আর্ট অব উইশেস’ নিলামে তোলা হয়েছিল রোনালদোর ক্যারিয়ারের দ্বিতীয় ব্যালন ডিঅরের আসল রেপ্লিকা। ২০১৩ সালে লিওনেল মেসিকে হারিয়ে ওই পুরস্কার পেয়েছিলেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

ইসরায়েলি কোটিপতি ইদান ওফার কিনেছেন রোনালদোর সেই আকাঙ্ক্ষিত ট্রফিটি। বিক্রি হয়েছে ৬ লাখ ইউরোতে। পর্তুগিজ সংবাদপত্র কোরেইয়ো দা মানআর ছবিতে দেখা গেছে, পর্তুগালের ফরোয়ার্ডের এজেন্ট হোর্হে মেন্দেস ওই নিলামজয়ীর হাতে ট্রফি তুলে দিচ্ছেন।

লন্ডনের এই জমকালো আয়োজনে ছিলেন না রোনালদো। তবে সেখানে ছিলেন দুই ম্যানচেস্টারের কোচ হোসে মরিনহো ও পেপ গার্দিওলা।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ