‘পেজ সিক্সটিন’-এ তিশা


ই-বার্তা প্রকাশিত: ২রা ডিসেম্বর ২০১৭, শনিবার  | দুপুর ১২:১৪ ছোট পর্দা

ই-বার্তা।। সময়ের ব্যস্ত একজন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ছোট পর্দার পাশাপাশি তাকে নিয়মিতই কাজ করতে দেখা যাচ্ছে বড় পর্দাতেও। ‘ডুব’ ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। সদ্য মুক্তি পাওয়া ‘হালদা’ ছবিটিও দর্শক কুরাচ্ছে।পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে ও কাজ করছেন কলকাতার একটি ছবিতে।

ব্যস্ততার এই ধারাবাহিকতয় সম্প্রতি তিনি কাজ করেছেন একক নাটক ‘পেজ সিক্সটিন’-এ। নাটকটি পরিচালনা করেছেন আরিফ এ আহনাফ মেজবাহ উদ্দিন সুমনের রচনায় । এতে তিশার বিপরীতে অভিনয় করেছেন আফরান নিশো। আরও দেখা যাবে তারিক আনাম খানকে।

তিশা বলেন, বেশ চমৎকার একটি গল্প ‘পেজ সিক্সটিন’। কাজ করে মজা পেয়েছি। এখানে আমার ভালো লাগার দুজন অভিনেতাকে পেয়ে অভিনয়টা আরও উপভোগ্য ছিলো। নির্মাতা জানালেন, এনটিভিতে নাটকটি প্রচার হবে শনিবার রাত ৯টা ৫ মিনিটে।

নাটকের গল্পে দেখা যাবে বরেণ্য ব্যবসায়ী জামশেদ মুস্তাফী। তার জীবনে দুটি ভালোবাসার জিনিস আছে। প্রথমটি হচ্ছে তার মেয়ে আরাবী চৌধুরি, দ্বিতীয়টি হচ্ছে ব্যবসা। আরাবীর জীবনে ভালোবাসার উপাদান হচ্ছে বাবা আর তার ভালোবাসার মানুষ রাকিব। রাকিব মাহমুদ সত্যানুসন্ধানী একজন সাংবাদিক। যে মনে করে মহান স্বাধীনতার ইতিহাসকে সমৃদ্ধ করাই হচ্ছে এ প্রজন্মের মুক্তিযুদ্ধ।

তার পত্রিকা ৭১ এর যে গল্প বলা হয় নি নামে একটি টপিকসের জন্য বিভিন্ন না বলা মুক্তিযুদ্ধের গল্প সংগ্রহ করার জন্য দেশি-বিদেশি বিভিন্ন লোকজনের সাথে যোগাযোগ শুরু করেন। হল্যান্ডের এক সাংবাদিক টমিয়েল মার্সি যিনি মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশে ছিলেন, তার সাথে নেটে যোগাযোগ হয় রাকিবের। বাংলাদেশে এসে মার্সি রাকিবকে একটি ফাইল দেয়, যেখানে এক মাসুদ পাহলভীর কথা বলা হয়েছে যা নির্দেশ করে জামশেদ মুস্তাফীর দিকে, যা তাকে চমকে দিয়েছে।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ