সর্বশেষ

ইনজুরি পিছু ছাড়ছে না টাইগার অধিনায়কে

ই-বার্তা ডেস্ক ।।  টাইগাররা টেস্টে ক্যারিবীয়দের হোয়াটওয়াশের পর ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও জয় তুলে নিয়েছে। বাংলাদেশের বোলিং তোপে মাত্র ১৯৫ রানেই গুটিয়ে যায় সফরকারীরা। আর ব্যাট হাতে ৫ উইকেটের জয় পায় স্বাগতিকরা। ম্যাচ সেরা হয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

 

টাইগার এই তারকার ইনজুরি যেন পিছু ছাড়ছে না । ইনজুরি নিয়েই জিম্বাবুয়ে সিরিজে খেলেছেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও খেলছেন। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে রবিবার মাঠে নামলেন ইনজুরি নিয়েই। তাও একটি নয়, দু’টি ইনজুরি।

আঙুলে চোট পেয়েছিলেন এশিয়াকাপে ক্যাচ নিতে গিয়ে । সেই সঙ্গে গ্রোয়েনেও চোট পান। সেই অবস্থাতেই খেলেছেন জিম্বাবুয়ের বিপক্ষে। পুরোপুরি সেরে ওঠেননি এখনও। দু’দিন আগে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে টান লাগে টাইগার অধিনায়কের। সেটাও সেরা ওঠেনি।ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা নিয়ে শুরুতে শঙ্কাও থাকলেও শেষ পর্যন্ত তার বোলিং ফিগার ১০-০-৩০-৩। আর তাতে মেলে ম্যাচসেরার পুরষ্কারও। বাংলাদেশও জিতেছে ৫ উইকেটে।

 

টাইগর অধিনায়ক ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জানালেন নিজের বর্তমান অবস্থার কথা। মাশরাফি বলেন, আমি শেষ ম্যাচেই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছি। ফিটনেস টেস্ট দিইনি আজকে, তৈরি ছিলাম খেলার জন্য। এখন পর্যন্ত একই অবস্থায় আছে।এ সময় তিনি, ‘ইনজুরি জিম্বাবুয়ে সিরিজে যেটা ছিলো সেটা এখনও ক্যারি করছি। তিন উইকেট পেয়েছি বলে যে একেবারে ভালো আছি তা না। সাথে আরও একটা ইনজুরি যোগ হয়েছে হ্যামস্ট্রিংয়ের, যেটা আমার স্বাভাবিকভাবে ছিল না। শারীরিক ভাবে সে জিম্বাবুয়ে সিরিজ থেকে খুব ভালো আছি তা না’

 

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে সিরিজের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুর ১ টায় মাঠে নামবে টাইগাররা। সিরিজের তৃতীয় ওয়ানডে অনুষ্টিত হবে সিলেটে।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক