বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নগর উত্তর ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলী ও শপথ গ্রহণ

ই-বার্তা।।  ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলীর মধ্য দিয়ে শপথ পাঠ করলেন নবগঠিত ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি।

সোমবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজুওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীর উপস্থিতিতে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি প্রথমে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা সহ সবাই প্রতিকৃতির সামনে কিছু সময়ের জন্য নিরবতা পালন করেন।

এদিন নবগঠিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন। এসময় উপস্থিত ছিলেন উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

সাংবাদিকদের সাথে নবগঠিত এই কমিটি সম্পর্কে সাইদুর রহমান হৃদয় বলেন, আমরা চেষ্টা করেছি সৎ, যোগ্য, পরিচ্ছন্ন ও ত্যাগীদের জায়গা দিতে। আমাদের সংগঠনে ত্যাগী নেতাকর্মীর সংখ্যা অনেক। সবাইকে তো আর জায়গা দেয়া সম্ভব না।

যারা সংগঠনে দীর্ঘ দিন রাজপথে শ্রম ও সময় দিয়েছে তুলনামূলক ভাবে তাদেরকেই কমিটিতে রাখার চেষ্টা করেছি। যারা এই কমিটিতে আসেনি, তারাও তাদের অবস্থান থেকে নিজেদের দায়িত্বটুকু পালন করে যাবে।

তিনি আরও বলেন, যারা নতুন কমিটিতে এসেছে তারা তাদের দায়িত্বের গুরুত্ব বুঝে কাজ করে যাবে বলে আমার বিশ্বাস।

এর আগে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়ের সুপারিশকৃত ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা ঘোষণা করে সংগঠনটি।