সর্বশেষ

শেখ হাসিনার কোনো ফেসবুক পেইজ বা আইডি নেই

ই-বার্তা ডেস্ক।।  আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা , তার মেয়ে সায়মা হোসেন ওয়াজেদ পুতুল এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ রেহানার , সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফেসবুক বা টুইটারে কোনো অফিশিয়াল আইডি নেই। 

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এতে আরও জানানো হয়েছে, আমরা কিছু দিন ধরেই লক্ষ্য করছি যে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এবং বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে কিছু ‘ফেইক ফেসবুক অ্যাকাউন্ট/পেজ’ পরিচালিত হচ্ছে।  সেই পেজগুলো থেকে নানা রকম বিভ্রান্তিমূলক, মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করা হচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বঙ্গবন্ধুর কন্যাদ্বয় শেখ হাসিনা, শেখ রেহানা ও শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এমনকি তাদের পরিবারের কারোরই অফিশিয়াল কোনো ফেসবুক পেজ নেই।

এ সময় তিনি ফেইক পেইজের পরিচালক-অ্যাডমিনদেরকে অনুরোধ করে পেজগুলোকে ‘‘আনঅফিশিয়াল’ হিসেবে ঘোষণা দেয়ার আহ্বান জানিয়েছেন।  অন্যথায় তিনি আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন।

এতে আরও জানানো হয়, প্রধানমন্ত্রীপুত্র তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের একটি ভেরিফায়েড ফেসবুক পেজ আছে ।(https://www.facebook.com/sajeeb.a.wazed/) 

একই সঙ্গে জানানো যাচ্ছে যে, উপমহাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্ল্যাটফর্ম রয়েছে।

ফেসবুক, টুইটার এবং ইউটিউবে দলটির অফিশিয়াল পেজ রয়েছে। এগুলো হলো- 

ফেসবুকঃ (https://www.facebook.com/awamileague.1949/)

টুইটার: (https://twitter.com/albd1971),

ইউটিউব: (https:/www.youtube.com/user/myalbd.)।

ই-বার্তা/ শফিকুল ইসলাম