আবারও ভাইরাল শাহরুখ কন্যা!

ই-বার্তা ডেস্ক ।। শাহরুখ কন্যা সোশ্যাল মিডিয়ায়তে আবার ভাইরাল । বলিউড বাদশা শাহরুখের  একমাত্র কন্যা সুহানাকে দেখা  যাই বন্ধুর চুলে হেয়ার স্পা করে দিতে। সোশ্যাল মিডিয়ায়তে প্রকাশের পর সেই ভিডিও নিমিষে  ভাইরাল হয়ে যায়। তবে ভিডিওটা দেখে বোঝা যাই যে ভিডিওটি সুহানার অজান্তেই কেউ রেকর্ড করেছেন।

বলিউড তারকা ও তাদের সন্তানরা যাই করুন না কেন, তাই এখন নিউজের বড় ইস্যু হয়ে যায়। বিশেষ করে শোবিজের পাতায় তাদের আলাদাভবে দেখা যায়। এবারও বরাবরের মতো ১৭ বছর বয়সী শাহরুখকন্যা সুহানা শিরোনামে উঠে এলেন নতুন কাণ্ড করে।

 

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় শাহরুখ খানের মেয়ে সুহানা। মুম্বাইয়ে তার দুই ঘনিষ্ঠ বন্ধু হলেন সঞ্জয় কাপুরের সানায়া ও চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা। এবার বিদেশে পড়তে গেছেন সুহানা, নতুন স্কুলেও তার অনেক বন্ধু হয়েছে।

 

তবে এবারই প্রথম নয়, দুদিন আগেই হোস্টেলে বন্ধুদের সঙ্গে মিউজিক্যাল চেয়ার খেলার ভিডিও ভাইরাল হয়েছিল তার। এবার এক বন্ধুর চুলে স্পা করে দিতে দেখা গেল তাকে। ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে ভিডিওটি।

 

এ ব্যাপারে শাহরুখ জানিয়েছেন, সুহানা তার ইচ্ছেমতো ক্যারিয়ার তৈরি করতে পারেন। কিন্তু তার মেয়েকে অনুসরণ না করার জন্য পাপারাজ্জিদের অনুরোধ করেছেন তিনি।