পরীমনির প্রথম প্রযোজিত সিনেমা ‘ক্ষত’

ই-বার্তা।।  কথা ছিল নিজের প্রযোজনা প্রতিষ্ঠান সোনার তরীর লোগো উন্মোচন করবেন পরীমনি। সেভাবেই শুক্রবার (৯ মার্চ) বিকালে বিএফডিসির ৭ নম্বর ফ্লোরে সাংবাদিকদের ডেকেছেন।

শেষ পর্যন্ত প্রতিষ্ঠানের নাম-লোগো উম্মোচন ছাপিয়ে উপস্থিত সবাইকে চমকে দিলেন নিজের প্রযোজিত প্রথম সিনেমার এক ঝলক দেখিয়ে। নাম ‘ক্ষত’। নির্মাতা শামীম আহমেদ রনী। আর এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন জায়েদ খান ও পরীমনি।

ছবিটির শ্লোগান ‘প্রেম নয় যন্ত্রণার গল্প’। এর এক ঝলকে জায়েদ-পরী’র লুক দেখে একরকম বিস্মিত হয়েছেন উপস্থিত সবাই। এই বিস্ময় মুগ্ধতার।

নিজের প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘ক্ষত’ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘বাংলাদেশের মানুষ অন্যরকম একটা ছবি দেখতে পারবেন। কারণ ছবিটি ভালোবাসার কষ্ট দিয়ে পরিপূর্ণ। পুরো গল্পটা এখন বলবো না। সত্যিই এমন গল্পের ছবি আগে কখনও হয়নি।’

‘ক্ষত’ সম্পর্কে এর নায়ক জায়েদ খান বলেন, ‘বাংলা সিনেমায় দর্শকরা নতুন করে জায়েদ খানকে চিনবে। এটি কোনও প্রেমের ছবি নয়, যন্ত্রণার ছবি। এ ছবির জন্য আমি প্রথমবারের মতো ন্যাড়া হয়েছি। আশাকরি ছবিটি দেখে দর্শকরা কাঁদতে কাঁদতে হল থেকে বের হবেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান সোনার তরী মাল্টিমিডিয়ার চেয়ারম্যান পদে আছেন পরীমনি। কেক কেটে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব। এসময় পরীমনির পাশে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নুরজাহান বেগম মুক্তা ও আলহাজ্ব নজরুল ইসলাম বাবুল।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ভালো মানের ছবি উপহার দিতে চাই বাংলাদেশকে। যেহেতু আমার এই প্রতিষ্ঠানটির নাম সোনার তরী মাল্টিমিডিয়া, সেহেতু আশা রাখছি এ প্রতিষ্ঠান থেকে প্রকাশ হওয়া প্রতিটি ছবিই সোনার অক্ষরে লেখা থাকবে।’

এদিকে, পরীমনি এখন বেশ সুস্থ। খবর মিলেছে কিছুদিন আগে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এজন্য সম্প্রতি একটি ছবি থেকে নিজেকে প্রত্যাহারও করে নেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ও ‘ক্ষত’ নির্মাণের ঘোষণার মাধ্যমে তিনি আবার কাজে যুক্ত হলেন।