হাইকোর্টে মিন্নির জামিন আবেদনের শুনানি বৃহস্পতিবার

ই- বার্তা ডেস্ক।।   বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় প্রধান সাক্ষী রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন আবেদনের ওপর শুনানি হয়নি।

আগামী বৃহস্পতিবার (৮ আগস্ট)  শুনানির জন্য দিন ঠিক করে দিয়েছেন হাইকোর্ট। ফলে জামিন ইস্যুতে আদেশ পেতে অন্তত বৃহস্পতিবারের শুনানি পর্যন্ত অপেক্ষা করতে হবে মিন্নিকে।

আজ মঙ্গলবার (৬ আগস্ট) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

এদিন মিন্নির জামিন আবেদন শুনানির জন্য আদালতে উপস্থাপন করা হলে আদালত মিন্নির আইনজীবীর উদ্দেশে বলেন, এই মামলা শুনতে অনেক সময় লাগবে। আমরা যদি এই মামলার শুনানি আজ নিই, তাহলে অন্য মামলাগুলো শোনার সময় পাব না। এ কারণে এই মামলা শুনানির জন্য আমরা সপ্তাহের শেষ দিন বৃহস্পতিবার ঠিক করে রাখলাম।

আদালতে মিন্নির পক্ষে জ্যেষ্ঠ আইনজীবী জেড আই খান পান্না ও তার টিমের সদস্যরা উপস্থিত ছিলেন। মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরও উপস্থিত ছিলেন। এর আগে গতকাল মিন্নির জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করা হয়।

এর আগে, গত মঙ্গলবার (৩০ জুলাই) বরগুনার জেল সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনের মাধ্যমে মিন্নি তার জবানবন্দি প্রত্যাহারের আবেদন করেন। সোমবার (২২ জুলাই) একই আদালতে মিন্নির আইনজীবী ও জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের আবেদন করলে আদালত আবেদন খারিজ করে দেন।