‘বিএনপি দেশের মানুষের স্বার্থ রক্ষায় মাঠে নেমেছে’

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন দাবি করেছেন,  বিএনপি দেশের মানুষের স্বার্থ রক্ষায় মাঠে নেমেছে, সে কারণে ভীত হয়েই দলের ভাইস চেয়ারম্যান হাফিজউদ্দিন আহমদকে সরকার গ্রেফতার করেছে ।

আজ রোববার দুপুরে প্রবারণা পূর্ণিমা উৎসব উপলক্ষে গুলশানে নিজ বাসভবনে বৌদ্ধ সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করার সময় তিনি এ কথা বলেন।

প্রতিবছর প্রবারণা পূর্নিমা উপলক্ষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বৌদ্ধ সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতেন উল্লেখ করে তিনি বলেন, আমাদের নেত্রী কারাগারে আছেন। আমি আমাদের দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বৌদ্ধ সম্প্রদায়ের সকলকে শুভেচ্ছা জানাচ্ছি।

খন্দকার মোশাররফ বলেন, দেশে বাকস্বাধীনতা নেই, যে কারণে হত্যা করা হয়েছে বুয়েটের আবরার ফাহাদকে। এর প্রতিবাদে বিএনপি রাজনৈতিক কর্মসূচি দিয়েছে। তাতে ভীত হয়েই সরকার এখন দলের নেতাকর্মীদের আটক করছে।

তিনি বলেন, এই সরকার ভারতের সঙ্গে যে চারটি চুক্তি করেছে, তার সবগুলোই দেশের স্বার্থবিরোধী। এই চুক্তির ফলে ফেনী নদীর পানি ভারত নিয়ে যাবে। চট্টগ্রাম ও মোংলা বন্দর ব্যবহার করবে, বিদেশ থেকে এলপিজি গ্যাস এনে তা ভারতকে দেয়া হবে আর সমুদ্রসীমায় রাডার স্থাপন করবে। সবগুলোই ভারতের স্বার্থে করা হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী বাংলাদেশের স্বার্থে কিছুই আনতে পারেননি। এসব বিষয় নিয়েই বুয়েট ছাত্র আবরার ফাহাদ তার ফেসবুকে স্ট্যাটাস দেয়ার কারণে তাকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, আবরার ফাহাদ যে স্টাটাস দিয়েছে এটা শুধু তার নিজের বক্তব্য নয়। এটা সারা দেশের মানুষের মনের কথা।